ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কাসেমিরোর শেষ মুহূর্তের গোলে হার এড়ালো ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
কাসেমিরোর শেষ মুহূর্তের গোলে হার এড়ালো ইউনাইটেড

নির্ধারিত সময়ের শেষদিকে গোল করে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারানোর আশা জাগিয়েছিল চেলসি। কিন্তু যোগ করা সময়ে দারুণ এক হেডে গোল করে সেই আশা ভেঙে দিলেন কাসেমিরো।

এই ব্রাজিলিয়ান মিডফিল্ডারের গোলেই এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লো রেড ডেভিলরা।

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ ইউনাইটেড ও চেলসির ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।  

জর্জিনহোর ৮৭ মিনিটের পেনাল্টি গোলে জয়ের পথেই ছিল চেলসি। কিন্তু ৯৪তম মিনিটে লুক শ'র ক্রসে বল পেয়ে গোল শোধ করে দেন কাসেমিরো।  

টটেনহ্যামের বিপক্ষে জেতা ম্যাচে বদলি হিসেবে নামতে অস্বীকার করা ক্রিস্টিয়ানো রোনালদোকে শৃঙ্খলাজনিত কারণে চেলসি ম্যাচে বসিয়ে রাখেন ইউনাইটেড কোচ এরিক টেন হাগ। তবে পর্তুগিজ উইঙ্গারকে ছাড়াই চেলসির রক্ষণে বেশ কিছু দারুণ আক্রমণ শানিয়েছে দলটি। প্রথমার্ধে গোল না পেলেও দাপট ছিল তাদেরই।

দ্বিতীয়ার্ধে দুই দলই সেয়ানে সেয়ানে লড়াই উপহার দিয়েছে। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পেতে দুই দলকেই শেষ কয়েক মিনিট পর্যন্ত অপেক্ষায় থাকতে হয়। দুই দলই যেখানে একবার করে জালের ঠিকানা খুঁজে পায়। কিন্তু ম্যাচের ফলাফল ছাপিয়ে ইউনাইটেডের দুশ্চিন্তা এখন রাফায়েল ভারানের ইনজুরি নিয়ে। চোট পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন এই ডিফেন্ডার। কারণ ফ্রান্সের হয়ে তার বিশ্বকাপ খেলাই এখন অনিশ্চয়তার মেঘে ঢেকে গেল।  

১১ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ইউনাইটেডের অবস্থান এখন পাঁচে। সমান ম্যাচে ১ পয়েন্ট বেশি নিয়ে চারে অবস্থান চেলসির। ১০ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্সেনাল। এক ম্যাচ বেশি খেলে ২৬ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান ম্যানচেস্টার সিটির।

বাংলাদেশ সময়: ০১৪৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।