ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

তলানিতে থাকা নটিংহ্যামের কাছে লিভারপুলের হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
তলানিতে থাকা নটিংহ্যামের কাছে লিভারপুলের হার

প্রিমিয়ার লিগে শুরুটা ভালো হয়নি লিভারপুলের। ব্যর্থতায় ধুকতে থাকা দলটি শেষ তিন ম্যাচে ঘুরে দাঁড়িয়ে জয় পায়।

তবে এই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হলো না অল রেডসদের। নটিংহ্যাম ফরেস্টের মাঠে হেরে পয়েন্ট খোয়াতে হয়েছে ক্লাবটিকে।  

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে নিজেদের মাঠে ১-০ ব্যবধানে হারিয়েছে নটিংহ্যাম। টেবিলের তলানিতে থাকা দলটির কাছে হেরে ১৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে লিভারপুল। ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ১৯তম স্থানে নটিংহ্যাম।  

ম্যাচের শুরু থেকেই বল দখলে এগিয়ে থাকা লিভারপুল আক্রমণে ছিল দুর্বল। নবম মিনিটে এগিয়ে যেতে পারত দলটি। তবে হার্ভি এলিয়টের ক্রস থেকে কার্ভালহোর নেওয়া শট ঠেকিয়ে দেন প্রতিপক্ষ গোলরক্ষক। কিছুক্ষণ পরও আবারও সুযোগ পায় অল রেডসরা। তবে মিলনারের ক্রস থেকে ফিরমিনোর হেড ওপর দিয়ে উড়ে যায়।

বিরতির পর মাঠে নেমে আগের মতোই খেলতে থাকে লিভারপুল। ৫১তম মিনিটে সুযোগ পান সালাহ্। তবে ফ্রি-কিক থেকে উড়ে আসা বল পায়ে লাগাতে পারেননি মিশরীয় এই ফরোয়ার্ড। চার মিনিট পর উল্টো এগিয়ে যায় নটিংহ্যাম। স্টিভ কুকের নিচু ক্রসে তাইয়োর প্রথম শট পোস্টে লেগে ফিরে আসে। ফিরতি শটে বল জালে জড়ান নাইজেরিয়ান এই ফরোয়ার্ড। সমতায় ফিরতে মরিয়া লিভারপুল শেষদিকে বেশ কয়েকটি আক্রমণ সাজায়। তবে গোলের দেখা পায়নি। হেরে মাঠ ছাড়তে হয় ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।