ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

ব্রাজিলিয়ান রদ্রিগোর শেষ মুহূর্তের গোলে জয় পেল রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
ব্রাজিলিয়ান রদ্রিগোর শেষ মুহূর্তের গোলে জয় পেল রিয়াল

প্রতিপক্ষের মাঠে চ্যাম্পিয়ন্স লিগে শেষ মুহূর্তে জয়ের দেখা পেল রিয়াল মাদ্রিদ। ইন্টার মিলানকে ১-০ ব্যবধানে হারাল কার্লো আনচেলত্তির শিষ্যরা।

ম্যাচের অন্তিম মুহূর্তে ব্রাজিলিয়ান তরুণ ফরোয়ার্ড রদ্রিগো গোয়েসের একমাত্র গোলে এ জয় পায় লস ব্লাঙ্কসরা।  

সান সিরোতে ম্যাচের শুরু থেকেই রিয়ালকে চেপে ধরে রেখেছিল ইন্টার মিলান। ম্যাচজুড়ে রিয়ালের রক্ষণভাগ সামলাতে হয়েছে লাওতারো মার্টিনেজ ও ইডেন জিকোকে। তাদের একের পর এক আক্রমণে দেয়াল হয়ে ছিলেন রিয়াল গোলরক্ষ থিবো কর্তোয়। বেলজিয়ান এ গোলরক্ষকের দুর্দান্ত কিছু সেভের বদৌলতে প্রধমার্ধে রক্ষা পায় লস ব্লাঙ্কসরা।

বিরতির পর খেলতে নেমে একইভাবে শুরু করে ইতালিয়ান জায়ান্টরা। তবে এবার খেলা কিছুটা নিয়ন্ত্রণে নিয়ে আসে আনচেলত্তির শিষ্যরা। আক্রমণ-পাল্টা আক্রমণে জমে উঠেছিল দ্বিতীয়ার্ধ। খেলার একদম শেষ মুহূর্তে গিয়ে ৮৯তম মিনিটে রদ্রিগোর গোলে শেষ হাঁসি হাসে রিয়ালই। ফ্রেদেরিকো ভালভার্দের দেয়া পাস ডি-বক্স থেকে নিয়ন্ত্রণ করে রদ্রিগোকে বাড়ান সদ্য দলে ভেড়ানো মিডফিল্ডার কামাভিঙ্গা। বল পেয়ে হাফ বলিতে প্রতিপক্ষের জাল ভেদ করেন ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ড।

পুরো ম্যাচজুড়ে রিয়ালকে চাপে রাখা ইন্টার মিলান শেষ পর্যন্ত ঘরের মাঠে হার দিয়েই শুরু করতে হয় চ্যাম্পিয়ন্স লিগ।  

ডি গ্রুপের অপর ম্যাচে ইউক্রেনের ক্লাব শাখতার দোনেস্ককে ২-০ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ যাত্রা শুরু করে মালডোভার ক্লাব শরিফ তিরাসপুল।

বাংলাদেশ সময়: ০৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।