ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

ফুটবল

আর্জেন্টিনার জয়ে দেখে নিন মেসির দুর্দান্ত পারফরম্যান্স (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, জুন ১৯, ২০২১
আর্জেন্টিনার জয়ে দেখে নিন মেসির দুর্দান্ত পারফরম্যান্স (ভিডিও)

দুর্দান্ত ড্রিবলিং, প্রতিপক্ষের ডিফেন্স চেড়া পাস, গোলে অ্যাসিস্‌ট- উরুগুয়ের বিপক্ষে ম্যাচে কী করেননি আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি! ড্রয়ের বৃত্ত থেকে বের হয়ে আর্জেন্টিনা যে জয়টি পেল সেই জয়ের নায়ক মেসিই।

ব্রাজিলের মানে গ্যারিঞ্চা স্টেডিয়ামে ম্যাচের ১৩তম মিনিটে কয়েকজনকে পরাস্ত করে বক্সের বাইরে থেকে বল বাড়িয়ে দেন লিওনেল মেসি।

সেই বলে হেড করে উরুগুয়ের জালে বল পাঠিয়ে দেন গুইদো রদ্রিগেস। এই গোলের আগেও উরুগুয়ের গোলে জোড়ালে এক শট নিয়েছিলেন মেসি। সেটি ফিরিয়ে দিয়েছিল উরুগুয়ের গোলরক্ষক। এরপরও গোলের সুযোগ ছিল। কিন্তু সহজ সেই সুযোগ মিস করেন লাওতারো মার্টিনেস।

ম্যাচের পুরোটা সময়ই উরুগুয়ের ডিফেন্সকে আতঙ্কে রেখেছেন মেসি। তাকে আটকাতে অনেক সময় ফাউলের আশ্রয় নিয়েছে দিয়াগো গদিনরা। মেসির এই দুর্দান্ত পারফরম্যান্সের জন্য তাকে ম্যাচ সেরার পুরস্কার দেওয়া হয়েছে।

আজকের জয়ের ফলে ২ ম্যাচে ৪ পয়েন্ট হলো আর্জেন্টিনার। চিলির পয়েন্টও সমান ৪। আর এক  ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে প্যারাগুয়ে। আগামী মঙ্গলবার একই মাঠে প্যারাগুয়ের মুখোমুখি হবে মেসিরা।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুন ১৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa