ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

টটেনহামের জার্সিতে সনের সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
টটেনহামের জার্সিতে সনের সেঞ্চুরি গোলের পর বল নিয়ে ছুটছেন সন

টটেনহামের জার্সিতে গোলের সেঞ্চুরি পেয়েছেন সন হিয়ুং-মিন। কোরিয়ান ফরোয়ার্ডের ১০০তম গোলের মাইলফলকে পা রাখার রাতে লিডস ইউনাইটেডকে ৩-০ গোলে হারিয়েছে স্পার্সরা।

 

৬ ডিসেম্বরের পর ইংলিশ প্রিমিয়ার লিগে এই প্রথম জয়ের মুখ দেখলো টটেনহাম। এই দাপুটে জয়ে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে ওঠে এসেছে হোসে মরিনহোর শিষ্যরা। লিডস আছে ১১তম স্থানে।  

ঘরের মাঠে টটেনহাম শুরু থেকে জয়ের জন্য আধিপত্য বিস্তার করে খেলতে থাকে। অন্যদিকে নিজেদের ভুলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় মার্সেলো বিয়েলসার শিষ্যদের। লিডস গোলরক্ষক ইলান মেসলিয়েরের ভুলে পেনাল্টি পেয়ে ২৯তম মিনিটে স্পার্সদের এগিয়ে দেন হ্যারি কেন। এটি ইংলিশ অধিনায়কের ২০৫তম ক্লাব গোল।  

৪৩তম মিনিটে স্পার্সদের হয়ে গোলের সেঞ্চুরি করেন সন। কেনের নিচু ক্রস থেকে বল পেয়ে ডানদিক দিয়ে লিডসের জালে বল পাঠিয়ে দেন ২৮ বছর বয়সী ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে গোল শোধের জন্য চেষ্টা চালিয়েছিল লিডস। তবে ৫০তম মিনিটে আবারও পিছিয়ে পড়ে তারা। এবার সনের পাস থেকে দলের তৃতীয় গোল করেন টবি আল্ডারউইরেল্ড। ম্যাচের বাকি সময় বল দখলে এগিয়ে থেকে সুযোগ সৃষ্টি করেও কোনো গোল শোধ করতে পারেনি বিয়েলসার দল।  

তবে দারুণ জয় পেলেও আগামী ম্যাচে ম্যাট ডোহার্টিকে ছাড়া মাঠে নামতে হবে টটেনহামকে। অতিরিক্ত দ্বিতীয় মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় এই আইরিশ ডিফেন্ডারকে।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।