ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

২০২৭ পর্যন্ত বার্সেলোনার সঙ্গে থাকছেন পাউ কুবারসি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, মে ১০, ২০২৪
২০২৭ পর্যন্ত বার্সেলোনার সঙ্গে থাকছেন পাউ কুবারসি

১১ বছর বয়সে যোগ দিয়েছিলেন বার্সেলোনার একাডেমিতে। গত জানুয়ারিতে মূল দলে হয় অভিষেক।

এরপর বল পায়ে আলো ছড়ান পাউ কুবারসি। তাকে ধরে রাখার জন্য ইতোমধ্যে চুক্তি করে ফেলেছে ক্লাবটি। তিন বছরের জন্য কাতালানদের সঙ্গে থাকছেন এই মিডফিল্ডার।  

গতকাল নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে কুবারসির সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করে বার্সেলোনা। ২০২৭ সাল পর্যন্ত কাতালান ক্লাবটিতে থাকছেন তিনি। তার রিলিজ ক্লজ ধরা হয়েছে ৫০ কোটি ইউরো।  

২০১৮ সালে জিরোনা থেকে বার্সা একাডেমিতে যোগ দেন কুবারসি। এরপর মূল দলের সঙ্গে প্রথমবার তাকে অনুশীলন করতে দেখা যায় গত বছরের এপ্রিল মাসে। তিন মাস পরই প্রথম পেশাদার চুক্তি স্বাক্ষর করেন তিনি। চলতি বছরের জানুয়ারিতে কোপা দেল রে’র ম্যাচে গিয়ে অভিষেক হয় তার। পরের ম্যাচেই লা লিগার ম্যাচে রিয়াল বেতিসের বিপক্ষে খেলেন তিনি।

বার্সেলোনার হয়ে অভিষেক হওয়ার পর থেকে এই পর্যন্ত ২০ ম্যাচ খেলেছেন কুবারসি। চ্যাম্পিয়ন্স লিগে নাপোলির বিপক্ষে তিনি দুর্দান্ত পারফরম্যান্স করে সবার নজর কাড়েন। জেতেন ম্যাচ সেরার পুরস্কার। শেষ ষোলোর দুই লেগে মিলিয়ে ৪-২ অগ্রগামিতায় কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে কাতালানরা। কুবারসি ২০ ম্যাচের মধ্যে ১৭টিতেই শুরুর একাদশে ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, মে ১০, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।