ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

সালাহর সঙ্গে কোনো ঝামেলা নেই ক্লপের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মে ৩, ২০২৪
সালাহর সঙ্গে কোনো ঝামেলা নেই ক্লপের

গত শনিবার ওয়েস্ট হামের বিপক্ষে ম্যাচে এক অপ্রত্যাশিত চিত্রই দেখেছে লিভারপুল ভক্তরা। যেটা হয়তো অনেকেই কল্পনা করতে পারেননি।

কোচ ইয়ুর্গেন ক্লপের সঙ্গে যে উত্তপ্ত বাক্য বিনিময় করবেন মোহামেদ সালাহ, সেটাও খেলা চলাকালীন! তা কেই বা ভেবেছিল।

সালাহর এমন তেড়ে যাওয়ার কারণ অবশ্য জানা যায়নি। তবে ম্যাচশেষে ক্লপ জানিয়েছিলেন সেই ঘটনা সেখানেই শেষ। এমনকি আজ সংবাদ সম্মেলনেও একই কথা বললেন লিভারপুল কোচ।

ক্লপ বলেন, 'এটা পুরোপুরি মিটমাট হয়ে গিয়েছে, আমাদের মধ্যে কোনো ঝামেলা। যদি আমরা নিজেদের এতোদিন ধরে না জানতাম, তাহলে জানি না কীভাবে সেটা সমাধান করতাম। তবে আমরা একে অপরকে সম্মান করি, তাই সত্যিই কোনো সমস্যা নেই। আমরা একদমই ঠিক আছি, তাই এখান থেকে মুভ অন করা উচিত। '

সেদিন ম্যাচ শেষ হতে ১৩ মিনিট বাকি ছিল আর, তখন ২-১ গোলে এগিয়ে লিভারপুল। বেঞ্চ থেকে একসঙ্গে তিন ফুটবলারকে মাঠে নামানোর সিদ্ধান্ত নেন ক্লপ। তবে মাঠে নামার লিভারপুল কোচের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করেন সালাহ। এমনকি ক্লপের দিকে তেড়ে যাওয়ারও চেষ্টা করেন তিনি। পরে তাকে থামান দারউইন নুনেস।

ম্যাচ শেষে সালাহর প্রতিক্রিয়া জানার চেষ্টা করেছিলেন সাংবাদিকরা। কিন্তু টানেল দিয়ে যেতে যেতে সালাহ শুধু এটুকুই বলে যান, 'আমি মুখ খুললে, আগুন লেগে যাবে। হ্যাঁ আগুন। '

এদিকে প্রিমিয়ার লিগের শিরোপা দৌড় থেকে প্রায় ছিটকেই গিয়েছে লিভারপুল। ৩৫ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে তিনে আছে তারা।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা,  মে ৩, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।