ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

মেসির জোড়া গোলে মায়ামির জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
মেসির জোড়া গোলে মায়ামির জয়

ম্যাচের দ্বিতীয় মিনিটে আত্মঘাতী গোলে পিছিয়ে যায় ইন্টার মায়ামি। তবে তা সত্ত্বেও লিওনেল মেসির ম্যাজিকে দারুণ এক জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

মেজর লিগ সকারে নাশভিলে এসসিকে ৩-১ গোলে হারিয়েছে তাতা মার্তিনোর দল। তিনটি গোলেই অবদান রাখেন মেসি। জোড়া গোলের পাশাপাশি একটি অ্যাসিস্ট করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

চেস স্টেডিয়ামে  মায়ামির সমতাসূচক গোলটি আসে ১১তম মিনিটে। বক্সের ভেতর বাঁ প্রান্ত থেকে মেসির শট ঠেকিয়ে দেন নাশভিলে গোলরক্ষক। কিন্তু বল চলে যায় লুইস সুয়ারেসের কাছে। তার পাস থেকে এবার গোল করতে কোনো ভুল করেননি মেসি।

ম্যাচের ৩৯তম মিনিটে মেসির কর্নার থেকে দারুণ এক হেডে মায়ামিকে এগিয়ে দেন সের্গিও বুসকেতস। বিরতির পর নাশভিলে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলেও গোলের দেখা আর পায়নি। উল্টো লিওনার্দো আফোনসোকে বক্সের ভেতর ফাউল করে বিপদ ডেকে আনেন তাদের ডিফেন্ডার জশ বাউয়ার। স্পট কিক থেকে খুব সহজেই দলের তৃতীয় গোলটি এনে দেন মেসি। এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৯ ম্যাচে ৯ গোল ও ৮ অ্যাসিস্ট করেছেন এই ফরোয়ার্ড।

মায়ামির পরের ম্যাচ আগামী রোববার নিউ ইংল্যান্ডের বিপক্ষে। ইস্টার্ন কনফারেন্সে ১০ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।