ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

মেসির গোল-অ্যাসিস্টে দুর্দশা কাটল মায়ামির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
মেসির গোল-অ্যাসিস্টে দুর্দশা কাটল মায়ামির

হ্যামস্ট্রিং ইনজুরি কাটিয়ে ওঠার পর এই প্রথম শুরুর একাদশে ফিরলেন লিওনেল মেসি। গ্যালারির প্রায় ৭৩ হাজার দর্শককে সামনে রেখে কী অসাধারণ ফুটবল শৈলীই না তুলে ধরলেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

পাঁচ ম্যাচ ধরে হারতে থাকা ইন্টার মায়ামিও তার ছোঁয়ায় দুর্দশা কাটিয়ে পেল জয়ের আনন্দ। আজ মেজর লিগ সকারে স্পোর্টিং কানসাস সিটিকে ৩-২ গোলে হারিয়েছে তারা।

বক্সের বাইরে থেকে অসাধারণ গোলের পাশাপাশি দারুণ একটি অ্যাসিস্টও করেন মেসি। যদিও অ্যারোহেড স্টেডিয়ামে ম্যাচের ষষ্ঠ মিনিটেই এরিক থমির গোলে এগিয়ে যায় কানসাস। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ১৮তম মিনিটে বক্সের অনেকটা বাইরে থেকে নিখুঁত এক পাস দেন মেসি। যা গোলে পরিণত করেন দিয়েগো গোমেস।

বিরতির  পর মেসির গোলে এগিয়ে যায় মায়ামি। ৫১তম মিনিটে ২৫ গজ দূর থেকে বাঁ পায়ের বাকানো শটে জালের ঠিকানা খুঁজে নেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। কিন্তু ৫৮তম মিনিটে কানসাসকে সমতায় ফেরান থমি। অবশ্য ৭১তম মিনিটে লুইস সুয়ারেসের গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে মায়ামি। এ জয়ে ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকার শীর্ষে ওঠেছে তারা। ৯ ম্যাচে তাদের পয়েন্ট ১৫।   

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
এএইচএস

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।