ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদোর লাল কার্ডের ম্যাচে আল নাসরের বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
রোনালদোর লাল কার্ডের ম্যাচে আল নাসরের বিদায়

সৌদি সুপার কাপের সেমি ফাইনালে আল হিলালের বিপক্ষে মেজাজ হারালেন ক্রিস্টিয়ানো রোনালদো। ২-০ গোলে পিছিয়ে থাকা আল নাসরের এই তারকা ম্যাচের শেষদিকে প্রতিপক্ষ ফুটবলারকে আঘাত করে দেখেন লাল কার্ড।

যোগ করা সময়ে সাদিও মানে যদিও গোল পান। তবে তা কেবল ব্যবধানই কমিয়েছে।  

মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে গতকাল সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল নাসরকে ২-১ ব্যবধানে হারায় আল হিলাল। দলটির হয়ে একটি করে গোল করেন সালেম আলদাওসারি ও ম্যালকম। নাসরের হয়ে স্বান্তনাসূচক গোলটি করেন মানে।  

সুযোগ মিসের মহড়ায় প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। তবে বিরতির পর এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি আল হিলাল। ৬১ মিনিটে ডেডলক ভাঙেন আল হিলাল তারকা সালেম আলদাওয়াসরি। ম্যালকমের কাছ থেকে বল দারুণ এক ফিনিশিংয়ে লক্ষ্যভেদ করেন এই সৌদি স্ট্রাইকার।  

৭২তম মিনিটে দলের ব্যবধান দ্বিগুণ করেন ম্যালকম। হেড থেকে গোলটি করেন এই ব্রাজিলিয়ান। পিছিয়ে থাকা আল নাসরের ফুটবলাররা তখন হতাশ হয়ে পড়েছিলেন। তাইতো ৮৬তম মিনিটে মেজাজ হারান তিনি। প্রতিপক্ষ ফুটবলারের সঙ্গে মারামারিতে জড়িয়ে লাল কার্ড দেখেন তিনি। যদিও শেষদিকে একটি গোল পায় দলটির সেনেগালিজ ফরোয়ার্ড মানে। তবে তা জয়ের জন্য যথেষ্ট হয়নি।  

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।