ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হামজাকে আনার চেষ্টা চলছে: সালাউদ্দিন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
হামজাকে আনার চেষ্টা চলছে: সালাউদ্দিন

অনেকদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে, ইংল্যান্ডের ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা হামজা চৌধুরীকে দেখা যাবে বাংলাদেশের জার্সিতে। লেস্টার সিটির এই ডিফেন্সিভ মিডফিল্ডার নিজেও ইঙ্গিত দিয়েছেন লাল-সবুজের জার্সিতে খেলার ব্যাপারে।

এ নিয়ে দেশের ফুটবলপ্রেমীদের তুমুল মধ্যে আগ্রহের কমতি নেই। এবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)-এর প্রেসিডেন্ট কাজী মো. সালাউদ্দিনও দেখালেন আশার আলো।  

ওপেন হার্ট সার্জারি পরবর্তী বিশ্রাম ও চিকিৎসার ফলোআপের জন্য গত ১৩ ফেব্রুয়ারি জার্মানি গিয়েছিলেন কাজী মো. সালাউদ্দিন। এক মাস পর আজ (মঙ্গলবার) সকালে দেশে ফিরেছেন তিনি। দেশে ফিরেই বাফুফেতে এসেছিলেন তিনি। সকলের সঙ্গে কুশল বিনিময় করার পাশাপাশি তিনি আলোচনা করেন নানা বিষয়ে।

এরই মাঝে আজ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাফুফে প্রেসিডেন্ট সালাউদ্দিন মন্তব্য করেন সাম্প্রতিক সময়ে সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ ফুটবলার হামজা চৌধুরীকে নিয়ে। গুঞ্জন রয়েছে খুব দ্রুতই বাংলাদেশের হয়ে খেলবেন তিনি। তবে বিষয়টা এত সহজ না বলে জানিয়েছেন সালাউদ্দিন।  

হামজার বিষয়ে সালাউদ্দিন বলেন, 'বিষয়টা এত সহজ না। আমরা (বাফুফে) বা হামজা দুই পক্ষ চাইলেই সব হয়ে যাবে না। হামজার ক্লাবের ও সম্মতি থাকতে হবে। সে চাইলেই বা আমরা চাইলেই হামজা বাংলাদেশের হয়ে খেলতে পারবে না। অনেক হিসাব আছে এখানে। আমরা চেষ্টা করছি। আমাদের অফিস যোগাযোগ করছে। হামজাকে আমরা আনতে চাই,' যোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।