ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল জয়ে শুরু বাংলানিউজের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল জয়ে শুরু বাংলানিউজের

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশনের আয়োজনে কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলে শুভ সূচনা করেছে বাংলানিউজ২৪.কম। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে এসএ টিভির বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে তারা।

 

এ ম্যাচের শুরুতে কিছুটা চাপে পড়লেও সময়ের সঙ্গে নিজেদের ছন্দ খুঁজে পায় বাংলানিউজ। দুর্দান্ত ডিফেন্ডিংয়ে দলের রক্ষণ সুরক্ষিত রাখেন মিরাজ মাহবুব ইফতি ও আবুল খায়ের সাগর। গোলরক্ষক মাহমুদুল হাসান বাপ্পিও গোলপোস্ট সুরক্ষিত রাখেন।

ক্রমেই আক্রমণের ধার বাড়ায় বাংলানিউজ। কয়েকজন খেলোয়াড়কে ড্রিবল করে গোলরক্ষককে একা পেয়ে যান তামিম হাসান। গোল করতে ভুল করেননি তিনি।  

এরপর এমজে ফেরদৌসের দারুণ একটি অ্যাসিস্ট কাজে লাগাতে পারেনি বাংলানিউজ। পুরো ম্যাচে দাপট দেখানো ফুটবলের পর শেষ অবধি এক গোলের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাদের। আগামী পরশু গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে বাংলানিউজের প্রতিপক্ষ কালবেলা। এ টুর্নামেন্টে বাংলানিউজের ম্যানেজারের দায়িত্ব পালন করছেন আবির রহমান।  

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।