ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনার ক্লাবের বিরুদ্ধে ফিফায় জামালের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
আর্জেন্টিনার ক্লাবের বিরুদ্ধে ফিফায় জামালের অভিযোগ

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়ার ক্লাব ছাড়ার সঙ্গে বিতর্ক জড়িয়ে থাকছে। সাইফ স্পোর্টিং ক্লাব ও শেখ রাসেল ক্রীড়াচক্র ছাড়ার সময়ও সংবাদের শিরোনাম হয়েছেন তিনি।

এবার আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল দে মায়ো ছেড়ে আবাহনীতে আসছেন জামাল। তার আগে আর্জেন্টিনার ক্লাবের বিরুদ্ধে পাওনা টাকা চেয়ে ফিফায় অভিযোগ করেছেন তিনি।

সোল দে মায়োর সঙ্গে মাসিক সাড়ে ১২ হাজার ডলার বেতনে চুক্তি করেছিলেন জামাল। তার অভিযোগ এক মাসেরও বেতন পাননি তিনি। শুধুমাত্র আর্জেন্টিনায় থাকা এবং খাবারের অর্থ যোগান দিয়েছে ক্লাবটি। যে কারণে ফিফায় অভিযোগ করেন জামাল। এরই প্রেক্ষিতে সোল দে মায়োকে কারণ দর্শানো নোটিশ দিয়েছে ফিফা।

ক্লাবটি থেকে বেতন না পাওয়ায় ফিফায় অভিযোগ করার ব্যাপার জামাল বলেছেন, 'হ্যাঁ, বেতন না পেয়ে আমি অভিযোগ করেছি। ' 

সোল দে মায়োর সঙ্গে দেড় বছরের চুক্তি ছিল বাংলাদেশ অধিনায়কের। কিন্তু ছয় মাস না পেরোতেই চুক্তি ভঙ্গ করে বাংলাদেশের ক্লাব আবাহনীতে নাম লিখিয়েছেন এই মিডফিল্ডার। যদিও এখনও আর্জেন্টিনার ক্লাব থেকে ছাড়পত্র পাননি জামাল।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।