ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ফুটবল

সতীর্থদের আইফোন দিচ্ছেন না মেসি! 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
সতীর্থদের আইফোন দিচ্ছেন না মেসি!  ব্যবসায়ী বেঞ্জামিন লিওন্সের সঙ্গে মেসি।

৩৬ বছর পর বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। তাই লিওনেল মেসিরও অর্জনের আর কিছুই বাকি নেই।

তার ক্যারিয়ারের সেরা এই মুহূর্তে প্রচুর অবদান রয়েছে সতীর্থ থেকে শুরু করে কোচিং স্টাফদের। তাই তাদের সোনায় মোড়ানো আইফোন দিতে চান তিনি। এমন খবর আসা মাত্রই ছড়িয়ে গণমাধ্যমে। তবে আদতে তা নিছকই গুজব বলে নিশ্চিত করেছেন আর্জেন্টাইন সাংবাদিক গাস্তন এদুল।

বিশিষ্ট ব্যবসায়ী বেঞ্জামিন লিওন্সের সূত্র ধরে, বিশ্বকাপজয়ী সতীর্থদের মেসির আইফোন দেওয়ার খবর প্রথমে প্রকাশ করে ইংলিশ সংবাদমাধ্যম দ্য সান। কিন্তু এর মধ্যেই লুকিয়ে ছিল বিশাল বড় মিথ্যে।  

মূলত এটিকে প্রচারণার কৌশল হিসেবে ব্যবহার করেন লিওন্স। তার আইডিজাইন গোল্ড কোম্পানি থেকে বিক্রি করা হয় দামী ফোন, সোনায় মোড়ানো ফোনের কাভার। তারকা ফুটবলারদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক আছে এই ব্যবসায়ীর। এমনকি গত বছরের জুলাইয়ে মেসির জন্য ‘আইফোন ১৩’ মডেলের বিশেষ ফোন বানিয়ে দেয় তারা।  সোনায় মোড়ানো ফোনের ব্যাক কাভারে খোঁদাই করে লেখা ‘মেসি ১০’।

এবার ফিফা দ্য বেস্ট অনুষ্ঠানের পর বর্ষসেরা ফুটবলার মেসির সঙ্গে ছবি তোলেন লিওন্স। এ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেন করেন তিনি। যেখানে এই ব্যবসায়ী লেখেন, ‘বিশ্বকাপ ফাইনালের দুই মাস পরে মেসি আমাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তিনি একটি অনন্য উপহারের ধারণা চান, যেখানে তিনি উপহারের নিয়মিত ঘড়ি থেকে আলাদা কিছু করতে চাইছিলেন। আমরা তাকে স্বর্ণের আইফোনের ধারণা দেই। এটি তার খুব পছন্দ হয়; তারপর আমরা সেগুলো প্রস্তুত করি। ’

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।