ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

পরিবেশ ও জীববৈচিত্র্য

পল্লীমা গ্রীণের পরিবেশ নিয়ে সেমিনার ও পুরষ্কার বিতরণী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জুন ১৭, ২০২২
পল্লীমা গ্রীণের পরিবেশ নিয়ে সেমিনার ও পুরষ্কার বিতরণী

বিশ্ব পরিবশ দিবস উপলক্ষে পরিবেশ ভাবনা নিয়ে সেমিনার ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেছে পল্লীমা গ্রীণ।  

শুক্রবার বিকেলে ঢাকার খিলগাঁও চৌধুরীপাড়ায় পল্লীমা সংসদ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 
 
৩টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩০০ শিক্ষীর্থী পরিবেশের ওপর কুইজ প্রতিযোগিতায় অংশ নেয়। এদের মধ্যে ৩০ জনকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আঞ্চলিক কর্মকর্তা (অঞ্চল-২) সুয়ে মেন জো।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আঞ্চলিক কর্মকর্তা (অঞ্চল-৫) মোহাম্মদ সাখাওয়াত হোসেন সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন পল্লীমা সংসদের সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য আসাদুর রহমান নাসিম, প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মু. হাফিজুর রহমান ময়না, সাধারণ সম্পাদক আউয়াল কামরুজ্জামান ফরিদ ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. এরশাদ মনসুর।  

সভায় বক্তারা বলেন, একটি টেকসই পরিবেশের প্রয়োজনে আমাদেরকে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে। প্রাকৃতিক পরিবেশের সংরক্ষণ, অপচয় রোধসহ সার্বিক পরিবেশের উন্নয়নে সচেতন নাগরিকের ভূমিকা রাখতে হবে।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পল্লীমা গ্রীণের সেক্রেটারি মো. সোলায়মান খান রুবিন। অনুষ্ঠানের সভাতিত্ব করেন পল্লীমা গ্রীণের চেয়ারম্যান ম. লুতফর রহমান।  

এছাড়া পল্লীমা সংসদের নেতৃবৃন্দসহ পরিবেশ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও শহীদ বাবুল একাডেমী, পল্লীমা বিদ্যাপীঠ ও মার্শাল আর্টের শ্ক্ষিার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জুন ১৭, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।