ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

বিনোদন

চালু হলো নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
চালু হলো নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’ জুনাইদ আহমেদ পলক

চালু হয়ে গেছে দেশের নতুন ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে। সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় ওটিটি প্ল্যাটফর্মটির উদ্বোধন হয়।

এখন আগ্রহীরা চাইলেই স্মার্টফোন ও স্মার্টটিভিতে ইনস্টল করতে পারবেন অ্যাপটি।

তিনটি সাবস্ক্রিপশন মডেলে দর্শকরা দেখতে পারবেন প্ল্যাটফর্মটির প্রিমিয়াম কনটেন্ট। উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয় মাসিক, ৬ মাস ও ১ বছরের সাবস্ক্রিপশন প্ল্যান আছে এতে। এক মাসের জন্য ৫৯ টাকা, ৬ মাসের জন্য ২৯৯ ও ১ বছরের জন্য ৫৪৯ টাকা লাগবে সাবস্ক্রিপশন।

দেশের প্রচলিত সব মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে দেওয়া যাবে সাবস্ক্রিপশন ফি। এ ছাড়া আরো দুটি উপায়ে দেখা যাবে দীপ্ত প্লে’র কনটেন্ট।  

সাবস্ক্রিপশন ছাড়াও অ্যাপ নামিয়ে কিংবা www.deeptoplay.com ওয়েবসাইটে গিয়ে কনটেন্ট দেখতে পারবেন দর্শকরা, তবে সে ক্ষেত্রে তাদের বিজ্ঞাপন সহ্য করতে হবে। এছাড়া রয়েছে পে পার ভিউ পদ্ধতি। অর্থাৎ যে কনটেন্টটি দেখতে চান দর্শক, শুধু সেটার জন্য পে করেও কনটেন্ট দেখার সুযোগ থাকছে।

ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লের উদ্ভোধনী আয়োজনে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, দেশের সব প্রান্তে ইন্টারনেট সেবা আছে বলেই দীপ্ত প্লে-এর মতো একটি প্ল্যাটফর্ম তৈরি করার পরিকল্পনা করতে পেরেছে। এখন ১৩ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করেন। আশা করছি ওটিটির কনটেন্টগুলোও দর্শকরা পছন্দ করবে।

নতুন নতুন ওয়েব সিনেমা, সিরিজ, নাটক, বিদেশি সিরিয়াল, দীর্ঘ ধারাবাহিক থাকছে দীপ্ত প্লে-তে। এগুলোর মধ্যে অন্যতম আবু হায়াত মাহমুদের পরিচালনায় আসবে অগ্নিপুরুষ, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় আসবে পরী, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় আসবে শহরে অনেক রোদ, অনিমেষ আইচের পরিচালনায় আঁশটে।  

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa