ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

শাকিবকে টেনে স্ট্যাটাসে অপু-বুবলীর ‘ঠাণ্ডা’ লড়াই!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
শাকিবকে টেনে স্ট্যাটাসে অপু-বুবলীর ‘ঠাণ্ডা’ লড়াই! শবনম বুবলী, শাকিব খান ও অপু বিশ্বাস

অভিনেত্রী অপু বিশ্বাস মঙ্গলবার (২২ নভেম্বর) বিকালে ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি নিউজের লিংক শেয়ার করেন। যার শিরোনাম ‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’।

নিউজটি শেয়ার করে এর ক্যাপশনে কয়েকটি হাসির ইমোজি ও ‘কি যে মজা মজা’ লেখেন ‘কোটি টাকার কাবিন’ খ্যাত এই নায়িকা।  

যদিও বিষয়টি নিয়ে খোলাসা করে কিছুেই বলেননি অপু বিশ্বাস। তবে খবরটি শেয়ার করে বুবলীকে যে টিপ্পনি কেটেছেন সেটা বুঝতে বাকি নেই সবার। এমন পোস্টে বুবলীকে শাকিব খানের নাকফুল দেওয়ার বিষয়টি অপুর কাছে হাস্যকর মনে হয়েছে বলেই বোঝাতেই চেয়েছেন।  

কয়েক বছর আগে শাকিব খানকে কেন্দ্র করে তুমুল দ্বন্দ্বে জড়ান অপু বিশ্বাস ও শবনম বুবলী। সেসময় অপু বিশ্বাস শাকিব খানের স্ত্রী ছিলেন। আর এখন বুবলী শাকিব খানের স্ত্রী।  

অপু বিশ্বাসের ওই পোস্টের পর বুবলীও ছেড়ে দেননি। ইশারা ইঙ্গিতে তিনিও খোঁচা দিলেন অপু বিশ্বাসকে। এর মাধ্যমে অনেকেই মনে করছেন কয়েক বছর আগের ঘটনাই যেনো পুনরাবৃত্তি হচ্ছে!

বুধবার (২৩ নভেম্বর) বুবলী তার ফেসবুক ওয়ালে অপু বিশ্বাসের ওই স্ট্যাটাসের বিপরীতে কৌশলী হয়ে একটি পোস্ট দিয়েছেন। সেখানে ‘ক্যাপ্টেন খান’র নায়িকা লেখেন, একজন হঠাৎ করেই বলে উঠলো “আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেইবুক ওয়ালে বাঁধাই করে রাখসে এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে স্বপনে শুধুই আপনি, হাহাহা!

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa