ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

বিনোদন

জিমে শরীরচর্চা শুরু করেছেন কুদ্দুস বয়াতি! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
জিমে শরীরচর্চা শুরু করেছেন কুদ্দুস বয়াতি!  কদ্দুস বয়াতি

‘স্বাস্থ্যই সকল সুখের মুল’-শৈশব থেকে এই কথাটি শুনে আসলেও স্বাস্থ্যের ব্যাপারে খুব একটা সময় দেওয়া অথবা যত্ন করা হয়ে ওঠে না অনেকেরই। কিন্তু সময়ের পালাবদলে বাংলাদেশেও সুস্বাস্থ্য এবং আকর্ষণীয় শরীর গঠনের জন্য সচেতনতা বেড়েছে।

বিশেষ করে তরুণ-তরুণীদের মধ্যে বেশ ভালো সাড়া পড়েছে এই বিষয়টি। সেজন্য নিয়মিতই ব্যায়ামাগারমুখী হচ্ছেন অর্থাৎ জিমে ছুটছেন তারা। এবার জিমে ব্যায়ামাগারমুখী হলেন গায়ক কদ্দুস বয়াতি।  

তার মতে, ‘শরীর ঘামায়া ফিট রাখতে হবে। তাই আমি ব্যায়াম করি। ’

সম্প্রতি সামাজিকমাধ্যমে একটি ভিডিও প্রকাশ হয়েছিল। যেখানে দেখা গেছে, রীতিমতো জিমে গিয়ে শরীর চর্চা করছেন কুদ্দুস বয়াতি।

এ বিষয়ে কুদ্দুস বয়াতি বলেন, আমি এখন যোগ ব্যায়াম করছি। জিমেও যাওয়া হয়। তবে যোগ ব্যায়ামটাই আমার আসল। শুধু গান করলে হবে না। শরীর ফিট রাখতে হবে। এই জন্য ঘাম ঝড়াতে হবে। আমি ব্যায়াম করে ঘাম ঝড়াই।

এই বয়াতি বলেন, এখন আমি গ্রামে আসছি (নেত্রকোনার কেন্দুয়া)। গ্রামে তো আর জিম নাই। তাই এইখানে আমি নিজের মতো করে ব্যায়াম করি। আবার ঢাকা গেলে জিমে ব্যায়াম শুরু করব।  

গ্রামগঞ্জে ঘুরে পালাগান গাওয়া বয়াতিকে সারা দেশে পরিচয় করিয়ে দেন হুমায়ূন আহমেদ। বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষার প্রচারণামূলক বিজ্ঞাপন ‘এই দিন দিন নয়, আরও দিন আছে’ করে জনপ্রিয়তা পান তিনি। তার পরিচিতি দেশ ছাড়িয়ে ছড়ায় বিদেশেও। এ পর্যন্ত ৪৭টি দেশে গেছেন। মডেল হয়েছেন ৪০টির মতো বিজ্ঞাপনেও।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa