ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

সৃজিত না থাকলে বাড়িটা ফাঁকা ফাঁকা লাগে: মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
সৃজিত না থাকলে বাড়িটা ফাঁকা ফাঁকা লাগে: মিথিলা রাফিয়াত রশিদ মিথিলা-সৃজিত মুখার্জি

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি আর বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সংসারজীবন ভালো যাচ্ছে না- এমন গুঞ্জন এখন শোবিজ পাড়ায়। যদিও ইতোমধ্যেই বিষয়টি নিয়ে কথা বলেছেন মিথিলা।

এই অভিনেত্রী জানিয়েছেন, তারা ভালো ও সুখেই আছেন। তবুও যেন গুঞ্জন থামছে না। এবার বিষয়টি নিয়ে স্পষ্ট কথা বললেন মিথিলা।

ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজারকে মিথিলা বলেন, এই শেষ কয়েক দিন অফিসের কাজে চূড়ান্ত ধকল গিয়েছে। আচমকাই দেখলাম অনেকে মেসেজ করছে। আরে ওটা আমার এমনি একটা ফটোশুটের ছবি, তাতে মনে হল এই লেখাটা ভালো যাবে। আর তাছাড়া সৃজিত যে বব ডিলানের গানটি দিয়েছিল, ওটা আমার আর সৃজিত দু’জনেরই প্রিয় গান।

মিথিলা আরো বলেন, এই বছরটা আমার আর ওর (সৃজিত) বাইরেই কেটে গেল। যখন আমি কলকাতা আসি, সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা ফাঁকা লাগে। সুতরাং এসব কথায় কান দেওয়ার আমার কোনো সময়ই নেই।

এই মুহূর্তে অফিসের কাজে ব্যস্ত আছেন মিথিলা। সঙ্গে আছে অভিনয়ের ব্যস্ততাও। কলকাতায়ও মুক্তির অপেক্ষায় তার আছে তার ‘মায়া’ সিনেমাটি।

প্রসঙ্গত, ২০১৯ সালে ভারতের বাংলা সিনেমার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে ঘর বাঁধেন মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে ভারত ও বাংলাদেশ, দুই দেশেই থাকেন এই অভিনেত্রী। মেয়ে আইরাকে নিয়ে প্রায়শই আবেগঘন পোস্ট করতে দেখা যায় সৃজিতকে। কয়েকমাস আগে মেয়েকে সঙ্গে নিয়ে একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন তারা।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa