ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

জাতিসংঘে যাওয়া ছাড়া উপায় নেই জায়েদের: ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
জাতিসংঘে যাওয়া ছাড়া উপায় নেই জায়েদের: ইলিয়াস কাঞ্চন

অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বলেছেন, সাধারণ সম্পাদক পদ ফিরে পেতে জায়েদের এবার জাতিসংঘে যাওয়া ছাড়া আর কোনো উপায় নেই।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে রাজধানীর এফডিসিতে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

 

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রাথমিকভাবে জয়ী জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে দেওয়া হাইকোর্টের রায় স্থগিত করেছেন আপিল বিভাগ। একই সঙ্গে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিল গ্রহণ করেছেন।

সোমবার (২১ নভেম্বর) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বিভাগ এ আদেশ দেন। নিপুণের আইনজীবীরা জানান, এই আদেশের ফলে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করবেন নিপুণ আক্তার।

এ সময় ইলিয়াস কাঞ্চন বলেন, এখন আর কোনো সুযোগ নেই। দেশের সর্বোচ্চ আদালত থেকে একটি নির্দেশনা এসেছে। এখন জায়েদকে এই পদে আসতে হলে জাতিসংঘে যেতে হবে।  এ ছাড়া তার জন্য আর কোনো উপায় নেই।

নব্বই দশকের জনপ্রিয় এ অভিনেতা আরও বলেন, দীর্ঘ ৯ মাস ধরে অনেক কিছু হয়েছে। এসব নিয়ে আর কথা বলতে চাই না। আমরা সবাই শিল্পী হয়ে সমিতির জন্য, শিল্পীদের জন্য কাজ করে যেতে চাই। নিপুণ এখন থেকে নিয়মিত এই পদে কাজ করবে। আজ থেকে আমাদের শক্তিটা বেড়েছে।

সংগঠনের সহ-সম্পাদক সাইমন সাদিক এফডিসিতে এ সংবাদ সম্মেলন আহ্বান করেন। সংবাদ সম্মেলনে সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মামনুন ইমন, আরমান, জেসমিন, ডি এ তায়েব, প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরুসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa