ঢাকা, মঙ্গলবার, ১৬ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

আর্জেন্টিনা ফাইনালে গেলে গরু-খাসি খাওয়াবেন নূতন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
আর্জেন্টিনা ফাইনালে গেলে গরু-খাসি খাওয়াবেন নূতন নায়িকা নূতন

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা নূতন। দীর্ঘ ক্যারিয়ারে তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

বর্তমানে চলচ্চিত্রে নিয়মিত নন তিনি।

তবে সামাজিকমাধ্যমে বেশ সরব তিনি। প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ে নিজের মতামত তুলে ধরেন এ অভিনেত্রী। এবার বিশ্বকাপ ফুটবলের উৎসবে সামিল হলেন তিনি।  

এক স্ট্যাটাসে জানালেন তার প্রিয় দল মেসির আর্জেন্টিনা। বেশকিছু ছবির সঙ্গে মজা করেই একটি ক্যাপশন জুড়ে দিয়েছেন  ‘রাজমহল’ সিনেমার নায়িকা।

সেখানে তিনি ঘোষণা দেন, এবার আর্জেন্টিনা বিশ্বকাপের ফাইনালে গেলে ভক্ত-অনুরাগীদের গরু ও খাসি খাওয়াবেন।  

নূতন লেখেন, ‌হিসাব-সালিশ সব মানি শুধু আর্জেন্টিনা আমার। আমার গ্যাংরা সব প্রস্তুত। এবার আর্জেন্টিনা ফাইনালে গেলে সেদিন এফডিসি আর শিল্পকলাতে গরু-খাসি কেটে খাওয়াব। আর ফ্রি জার্সি উপহার দেব।

তিনি আরো যোগ করেন, ‘যদিও আমি জানি আর্জেন্টিনা এবার কাপ নেবে। ’

প্রসঙ্গত, সত্তর-আশির দশকে সুজাতা, সুচন্দা, কবরী, শাবানা, ববিতার ভিড়ে এক উজ্জ্বল নক্ষত্র হয়ে আলো ছড়িয়েছেন নূতন।  তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘রাজনর্তকী’, ‘পাগলা রাজা’, ‘রাজলক্ষী শ্রীকান্ত’, ‘বসুন্ধরা’, ‘প্রাণসজনী’ ‘প্রেমবন্ধন’, ‘স্ত্রীর পাওনা’, ‘মানসী’, ‘রাজমহল’, অবিচার’, ‘ফকির মজনু শাহ’, ‘বদলা’, ‘ননদভাবি’, ‘রাঙাভাবি’, ‘অলংকার’, ‘বদনাম’, ‘শাহজাদা’, ‘কন্যাবদল’, তাজ ও তলোয়া’, ‘কাবিন’, সোনার চেয়ে দামি, ‘বাঁশিওয়ালা’, ‘সত্য-মিথ্যা’, পাহাড়ি ফুল, অশান্ত, ‘মালামতি’, ‘আবদুল্লাহ’।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa