ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

নতুন ওয়েব ফিল্মে তমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
নতুন ওয়েব ফিল্মে তমা তমা মির্জা

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা একের পর এক ওয়েব সিরিজি ও ওয়েব ফিল্মে অভিনয় করেছেন। সেগুলোতে তার অভিনয় প্রশংসিতও হচ্ছে।

সেই ধারাবাহিকতায় নতুন একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন তিনি।  

ওয়েব ফিল্মটির নাম ‘ক্যাফে ডিজায়ার’। ‘ঊনলৌকিক’ সিরিজের নিমার্তা রবিউল আলম রবি এটি নির্মাণ করেছেন। শিগগিরই একটি দেশি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে এটি।

এ বিষয়ে তমা বলেন, সিনেমাটিতে চমৎকার একটি গল্প রয়েছে। এতে কাজ করে তৃপ্তি পেয়েছি। অনেক গুণী শিল্পীদের সঙ্গে কাজ করে ভালো অভিজ্ঞতা হয়েছে। এখানে আমার চরিত্রটিও দারুণ। আশা করছি দর্শক উপভোগ করবেন সিনেমাটি।

তারকা ভরপুর মনস্তাত্ত্বিক সম্পর্কের গল্প ‘ক্যাফে ডিজায়ার’। তমা মির্জা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইন্তেখাব দিনার, সোহেল মন্ডল, খাইরুল বাশার, শ্যামল মাওলা, সানজিদা প্রীতি, সারিকা সাবরিন, আইশা খান, ফারহানা হামিদ, প্রিয়ন্তী উর্বী, প্রিয়াম অর্চি, বায়েজিদ হক জোয়ারদারসহ অনেকে।

শিবব্রত বর্মণের গল্পে ‘ক্যাফে ডিজায়ার’র চিত্রনাট্য লিখেছেন পরিচালক ও লেখক রবিউল আলম রবি নিজেই। সিনোমাটোগ্রাফি করেছেন সুমন সরকার, মিউজিক রাশিদ শরীফ শোয়েব ও সম্পাদনা করেছেন সালেহ সোবহান অনীম।  

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa