ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

বিনোদন

পুত্রসন্তানের মা হলেন প্রসূন আজাদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
পুত্রসন্তানের মা হলেন প্রসূন আজাদ স্বামী ফারহানের সঙ্গে প্রসূন আজাদ

শোবিজকে বিদায় জানিয়ে পুরোদস্তুর সংসারী অভিনেত্রী প্রসূন আজাদ। ২০২১ সালের ৩০ জুলাই প্রেমিক ফারহানের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি।

এবার ব্যক্তিগত জীবনের নতুন এক সুখবর জানালেন এই অভিনেত্রী।

প্রথমবারের মতো পুত্রসন্তানের মা হয়েছেন প্রসূন আজাদ। বিষয়টি প্রসূন নিজেই জানালেন।  

সামাজিকমাধ্যম ফেসবুকে ছেলের একটি ছবি দিয়ে চার লাইনের একটি কবিতা জুড়ে দেন। ক্যাপশনে ছেলের জন্মের তারিখও উল্লেখ করেন তিনি।  

সেখান থেকে জানা যায়, শুক্রবার (১৮ নভেম্বর) মা হয়েছেন এই অভিনেত্রী। খবরটি শেয়ার করার সঙ্গে সঙ্গে অভিনন্দন ও ভালোবাসায় সিক্ত হয় নবজাতক ও তার মা।

ছবিতে প্রসূনের ক্যাপশন সবার মন কেড়েছে। যেখানে তিনি লেখেন, জীবনের পথে পথে চলিতে, যত আশা গিয়েছিলো ফুরায়ে, গজমতি হার যেন ধূলিতে, ভিখারীনি পেলো আজ কুড়ায়ে।

প্রসূনের স্বামী ফারহান জানান, শুক্রবার বিকেলে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয় তাদের প্রথম সন্তানের। মা ও ছেলে দুজনই সুস্থ আছে। ছেলের নাম এখনও ঠিক করা হয়নি। আপাতত হাসপাতালে পর্যবেক্ষণে আছে তারা। দুই-একদিনের মধ্যেই বাসায় নেওয়া হবে।

২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের প্রথম রানারআপ হয়ে শোবিজে নাম লেখান প্রসূন আজাদ। ‘অচেনা হৃদয়’, ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মৃত্যুপুরী’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেছেন। তার সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘পদ্মপুরাণ’। এছাড়াও অসংখ্য টিভি নাটকেও অভিনয় করেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa