ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিনোদন

‘সোনার বাংলা সার্কাস’র একক কনসার্ট ২৫ নভেম্বর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
‘সোনার বাংলা সার্কাস’র একক কনসার্ট ২৫ নভেম্বর ব্যান্ডদল ‘সোনার বাংলা র্সাকাস’র সদস্যরা

বর্তমান সময়ের ব্যান্ডদল ‘সোনার বাংলা সার্কাস’। আগামী ২৫শে নভেম্বর রাজধানীর মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে দলটি একক কনসার্টের আয়োজন করছে।

জানা যায়, ‘হায়েনা এক্সপ্রেস এক্সপেরিয়েন্স’ শিরোনামের এই লাইভ কনসার্ট অনুষ্ঠিত হবে ২৫শে নভেম্বর সন্ধ্যা সাড়ে ৫টা থেকে সাড়ে ৮ টা পর্যন্ত।  

২০২১ সালের একই দিনে টিএসসি মিলনায়তনে তাদের প্রথম একক কনসার্ট অনুষ্ঠিত হয়েছিল। এটি মূলত ব্যান্ডটির কন্সেপচ্যুয়েল অ্যালবাম ‘হায়েনা এক্সপ্রেস’-এর লাইভ পারফরম্যান্স। ঢাকার পর এই সিরিজ একক কনর্সাট অনুষ্ঠিত হবে দেশের সবগুলো বিভাগীয় শহরে।  

ব্যান্ডের সদস্যদের মতে, কোনো ব্যান্ডকে ভালো করে চেনার উপায় তাদের অ্যালবাম ও একক কনর্সাট। সাধারণত আমাদের দেশে যে ধরনের দলগত কনর্সাট হয় সেখানে সময়ের স্বল্পতা থাকে। যারা ব্যান্ডকে ভালোবাসে এতে তারা অতৃপ্ত থেকে যায়। এই কারণে আমাদের নিজস্ব উদ্যোগে এই কনসার্টের আয়োজন।

কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে অনলাইন (www.sbctour.live) এবং অফলাইনে (হেবি মেটাল টি-শার্ট এবং অ্যাকোস্টিকা)। সকল তথ্য পাওয়া যাবে ব্যান্ডের অফিশিয়াল ফেসবুক পেজে।  

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa