ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

আমির কন্যা ইরার বাগদান সম্পন্ন 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
আমির কন্যা ইরার বাগদান সম্পন্ন  নূপুর শিখরের সঙ্গে ইরা খান ও আমির খান

দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে পারিবারিকভাবে বাগদান সারলেন বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, শুক্রবার (১৮ নভেম্বর) মুম্বাইতে ইরার বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমির খান, তার মা জিনাত হুসেইন ও প্রাক্তন স্ত্রী কিরণ রাও, ভাগনে ইমরান খানসহ পরিবারের মানুষজন ও বন্ধুরা।

ইরা খানকে তার বাগদানের দিনে একটি লাল পোশাকে এবং নূপুর শিখরকে একটি টাক্সেডোতে দেখা গেছে।

এদিকে গেল সেপ্টেম্বরে একটি সাইক্লিং ইভেন্টে ইরাকে আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন নূপুর। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ইরা। ক্যাপশনে লিখেছিলেন, ‘পপিই: সে হ্যাঁ বলেছে। ইরা: হেহে আমি হ্যাঁ বলেছি। ’

বাগদানের সেই ভিডিও প্রকাশের পর বন্ধু ও স্বজনদের শুভেচ্ছায় ভেসেছেন আমির কন্যা। এবার পরিবার নিয়ে আনুষ্ঠানিকভাবে বাগদান সারলেন ইরা।

প্রসঙ্গত, জিম প্রশিক্ষক নূপুরের সঙ্গে ২০২০ সাল থেকে সম্পর্কে রয়েছেন ইরা। নিজেদের সম্পর্ক নিয়ে কোনো দিনই লুকোছাপা করেননি এই স্টার কিড। প্রায় দিনই একসঙ্গে সময় কাটানোর নানা মুহূর্ত সামাজিকমাধ্যমে পোস্ট করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa