ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

বিনোদন

জামিন পেলেন জ্যাকুলিন 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
জামিন পেলেন জ্যাকুলিন  জ্যাকুলিন ফার্নান্দেজ

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলায় জামিন পেলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। মঙ্গলবার (১৫ নভেম্বর) দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে আগাম জামিন চেয়ে আবেদন করেন অভিনেত্রী।

জ্যাকুলিনের গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে অভিনেত্রীর আইনজীবী আদালতে জানান, এই মামলায় তদন্তের কাজ শেষ করে চার্জশিটও জমা করা হয়ে গেছে। এরপরও তাকে হেফাজতে নেওয়ার কোন প্রয়োজন নেই।  

এর আগে গেল ২৬ সেপ্টেম্বর এই আর্থিক প্রতারণার মামলায় ৫০হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জ্যাকুলিনকে অন্তর্বর্তীকালীন জামিন দেয় এই আদালত।  

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলায় জ্যাকুলিন ফার্নান্ডেজের জড়িত থাকার অভিযোগে আদালতে সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই চার্জশিটের ভিত্তিতে ৩১ অগাস্ট জ্যাকুলিনকে আদালতে হাজির থাকার নির্দেশ দেওয়া হয়।

এর আগে সুকেশের গ্রেফতারের পর মামলায় তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য দফায় দফায়  জ্যাকলিনকে ডেকে পাঠায় ইডি। জিজ্ঞাসাবাদের পর অভিনেত্রীর বিরুদ্ধে আদালতে একটি সাপ্লিমেন্টারি চার্জশিট জমা করে তদন্তকারী এই সংস্থা।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa