ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

যারা খেলা বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন: অপু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
যারা খেলা বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন: অপু অপু বিশ্বাস

‘ফুটবল খেলা যারা পছন্দ করেন এবং বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন। ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে আমি অনুভব করি না।

তাই আমি ব্রাজিলের সাপোর্টার’- এভাবেই আসছে বিশ্বকাপে দল সমর্থন প্রসঙ্গে বলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

তিনি মানিকগঞ্জ জেলার হরিরামপুর গ্রামে চলতি মাসের ১ তারিখ থেকে ‘লাল শাড়ি; সিনেমার শুটিং করছেন। সিনোমর প্রযোজক তিনিই। এটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। সিনেমার শুটিং সেটেই তার সঙ্গে আলাপ করা হয়।

অপু বিশ্বাস আরো বলেন, আমাকে নিয়ে একটা ট্রল হয়। আমি একটা ফটোশুটে অংশ নিয়েছিলাম। সেখানে তিশা আপু ছিলেন, আসিফ ভাই ছিলেন। তারা সবাই ব্রাজিলের জার্সি পরে ফেলেছেন। তখন কোনো জার্সি না পেয়ে অপজিট দল আর্জেন্টিনার জার্সি পরেছিলাম। দর্শকরা এখনো সেই ছবি নিয়ে ট্রল করেন। আগে না বুঝেই সাপোর্ট করতাম এখন বুঝে সাপোর্ট করি।

উল্লেখ্য, বর্তমানে অপু বিশ্বাস সরকারি অনুদানপ্রাপ্ত ‘লাল শাড়ি’ সিনেমার শুটিং করছেন। অপুর বিপরীতে রয়েছেন সাইমন সাদিক। অন্যান্য চরিত্রে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, দোয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa