ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

বিনোদন

পাকিস্তানকে হুমকি আদনান সামির!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
পাকিস্তানকে হুমকি আদনান সামির!

জন্মসূত্রে পাকিস্তানি হলেও তিনি একজন কানাডিয়ান নাগরিক। ২০০৬ সালে পেয়েছেন ভারতের নাগরিকত্বও।

দীর্ঘ আইনি লড়াইয়ের পর স্থায়ীভাবেই ভারতে থাকতে শুরু করেন জনপ্রিয় এই সংগীত শিল্পী।

বলছিলাম ‘সুন জারা’ খ্যাত  জনপ্রিয় গায়ক আদনান সামির কথা। কিন্তু কেন পাকিস্তান ছেড়েছিলেন আদনান সে এ বিষয়ে আগে খুব একটা উচ্চবাচ্য করেননি। তবে, সম্প্রতি হঠাৎ করেই রুদ্রমূর্তি ধারণ করেছেন মৃদুভাষী এই শিল্পী। সরাসরি পাকিস্তানের দিকে আঙুল তুলেছেন। সামাজিক মাধ্যমে মুখ খুলেছেন খোদ পাকিস্তান সরকারের বিরুদ্ধেই।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শিল্পী লিখেছেন, ‘আমাকে অনেকেই প্রশ্ন করেন যে, কেন আমি পাকিস্তান ছেড়েছি? আসলে সেখানকার মানুষ সম্পর্কে কোনো বিরূপ ধারণা নেই আমার। তারা যেমন আমাকে ভালোবাসেন, আমিও তাদেরকে ভালোবাসি। তবে আমার দেশ ছাড়ার জন্য দায়ী পাকিস্তানের সরকার। ’

এরপরই খানিকটা হুমকির সুরে জনপ্রিয় এই সংগীত তারকা বলেন, ‘একদিন সব কুকীর্তি ফাঁস করে দেব। বছরের পর বছর ধরে মুখ বন্ধ রেখেছিলাম। আমি শুধু সঠিক সময়ের অপেক্ষায় আছি। মানুষ সে সব শুনলে চমকে যাবেন!’

উল্লেখ্য, ২০২০ সালে ভারতের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী সম্মানে ভূষিত হন আদনান সামি। তার গাওয়া সর্বশেষ হিট গান হলো ‘বজরঙ্গি ভাইজান’ ছবির ‘ভর দো ঝোলি মেরি’।

৫১ বছর বয়সী একসময়ের স্থুলাকার এই গায়ক চলতি বছরেই নিজের নতুন একটি ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ার শিরোনামে জায়গা করে নিয়েছিলেন। অবিশ্বাস্য ওজন কমিয়ে একেবারে অন্য লুকে হাজির হয়েছিলেন তিনি।

২৩০ কেজি থেকে একেবারে ৮০ কেজিতে নেমে আসে তার ওজন। আদনানের এই নতুন লুকে ভক্তরা যেমন অবাক হন, তেমন হন বেজায় খুশিও। তার স্লিম-ট্রিম রূপে মুগ্ধ হন সবাই।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa