ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

ভাইজানকে কাছ থেকে দেখার টিকিট সাড়ে ৩ লাখ টাকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
ভাইজানকে কাছ থেকে দেখার টিকিট সাড়ে ৩ লাখ টাকা!

আগামী ২০ জানুয়ারি বিকেল ৫টায় কলকাতার ইকো পার্কে হবে বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের লাইভ শো। সেই শোতে ভাইজানকে একেবারে কাছ কাছ থেকে দেখতে চাইলে গুনতে হবে ৩ লাখ ভারতীয় রুপি (বাংলাদেশি ৩ লাখ ৬০ হাজার টাকার বেশি)।

আর দূর থেকে ৯৯৯ রুপিতেও (১২০০ টাকা) দেখা যাবে ‘দাবাং’ তারকাকে। ওই শোর টিকিটের দামকে মোট ৯ ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। এর মধ্যে বসে দেখতে চাইলে টিকিটের দাম শুরুই হবে ১ লাখ রুপি থেকে।

দীর্ঘ ১৪ বছর পর কলকাতাবাসী সরাসরি দেখতে পারবেন ভাইজানকে, তাই টিকিটের দাম যে আকাশছোঁয়া হবে তা আর বলার অপেক্ষা রাখে না। সালমান খান নিজেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানিয়েছেন, আগামী ২০ জানুয়ারি বিকেল ৫টায় ইকো পার্কে তার শো দা-বাং দ্য ট্যুর রিলোডেড। ইতোমধ্যেই ইন্টারনেটে মিলছে তিন ঘণ্টার সেই শোর টিকিট।

এই শোর সর্বোচ্চ টিকিটের দাম ৩ লাখ রুপি। স্টেজের কাছে দাঁড়িয়ে দেখার টিকিটের দাম ৪০০০ ও ৫০০০ রুপি। সবচেয়ে কম দাম ফ্যান জোনের, যা স্টেজ থেকে অনেকটাই দূরে, তার টিকিটের দাম ৯৯৯ রুপি।

এর আগে সর্বশেষ ২০০৯ সালে কলকাতায় এসেছিলেন বলিউড ভাইজান। সে সময় ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে কলকাতার মহামেডান স্পোর্টিং ক্লাবে একটি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল ভাইজানের। কিন্তু তিনি মাঠে পা রাখার খবরেই পরিস্থিতিনিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় মাঠ ছেড়ে চলে যেতে হয়েছিল তাকে।

এরপর আর কোনো শো বা ছবির প্রচারে কলকাতায় দেখা যায়নি তাকে। মাঝে কেটে গেছে এক দশকেরও বেশি সময়। এ সময় ব্যক্তিগত অনুষ্ঠানে কলকাতায় এলেও পাবলিকলি শো করেননি তিনি। এবারনতুন বছরের শুরুতেই সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

সম্প্রতি সালমান খানের ভাই সোহেল খান ও তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা ঘুরে গেছেন কলকাতা। শহরের এক পাঁচতারা হোটেলে সালমানের নিরাপত্তার যাবতীয় দেখভাল করে গেছেন তারা। যেহেতু বলিউড ভাইজান এখন Y+ ক্যাটাগরির নিরাপত্তায় আছেন, আর পূর্ব অভিজ্ঞতার কথা মাথায় রেখে তার জন্য কলকাতা পুলিশের স্পেশ্যাল টিমও তৈরি হচ্ছে। শোনা যাচ্ছেেআগামী ১৯ জানুয়ারি কলকাতায় পা রাখবেন তিনি। এমনকী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করতে পারেন। ১৯ তারিখ সারা রাত রিহার্সালের পরিকল্পনা রয়েছে টিম সালমানের। তারপরই ২০ তারিখ কলকাতায় পারফর্ম করবেন ভাইজান। তার সঙ্গে অন্যান্য দাবাং ট্যুরের মতোই মঞ্চে হাজির থাকবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্দেজ, প্রভু দেবা, আয়ুশ শর্মা, গুরু রান্ধাওয়া, পূজা হেগড়ে, মনীশ পল, সুনীল গ্রোভার ও কমল খান।   সূত্র: জি ২৪ ঘণ্টা

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa