ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অভিনেত্রী কল্যাণী কুরাল যাদব

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন মরাঠি টেলিভিশন অভিনেত্রী কল্যাণী কুরাল যাদব। শনিবার (১২ নভেম্বর) রাতে মহারাষ্ট্রের কোলাপুরের কাছে সাংলি-কোলাপুর রোডে এই দুর্ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কোলহাপুর শহর থেকে ২০ কিলোমিটার দূরে অবস্থিত হালোন্ডির কাছে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। সেখানে একটি ট্র্যাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি কল্যাণীর বাইকের। এ সময় বাইক থেকে ছিটকে পড়লে ট্র্যাক্টরের চাকায় পিষে যান অভিনেত্রী।  

পুলিশ সূত্রের খবর, কোলহাপুরের রাজারামপুরীর বাসিন্দা কল্যাণী। হালোন্ডিতে একটি রেস্তোরাঁ খুলেছিলেন তিনি। রেস্তোরাঁ থেকে বাড়ি ফেরার পথেই দুর্ঘটনার কবলে পড়েন অভিনেত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর দ্রুত জখম অভিনেত্রীকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।  

ইতোমধ্যেই ওই ট্রাক্টরের চালককে আটক করেছে পুলিশ। দায়ের হয়েছে এফআইআর। ভারতীয় দণ্ডবিধি ও মোটর ভেহিক্যালস আইনের ধারায় মামলা রুজু করা হয়েছে ট্র্যাক্টরের চালকের নামে।

‘তুজ্যত জীব রঙ্গালা’, ‘দাকখানছা রাজা জ্যোতিবা’র মতো জনপ্রিয় ধারাবাহিকের দেখা গেছে কল্যাণী। তার মৃত্যুতে শোকের ছায়া মরাঠি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa