ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

ভেঙে যাচ্ছে সৃজিত-মিথিলার সংসার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
ভেঙে যাচ্ছে সৃজিত-মিথিলার সংসার! রাফিয়াত রশীদ মিথিলা-সৃজিত মুখার্জি

অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা ও তার স্বামী ভারতের নির্মাতা সৃজিত মুখার্জির সামাজিকমাধ্যমের পোস্ট নিয়ে দর্শকের মনে কৌতূহল দেখা দিয়েছে।  

শনিবার সৃজিত একাকীত্বে ভরা একটি ছবি প্রকাশ করেছেন অনলাইনে।

সেখানে দেখা যায়, সমুদ্রের পাড়ে একটি মৃত গাছে হাত দিয়ে শূন্য দৃষ্টিতে অপলক তাকিয়ে আছেন তিনি।

ছবির ক্যাপশনে সৃজিত লেখেন, ‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে, একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে। ’

এটি জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন। নিজের বর্তমান মানসিক অবস্থার সঙ্গে গানটি মানানসই বলেই হয়তো এভাবেই মনের কথা প্রকাশ করেছেন সৃজিত।

সৃজিতের পোস্টের একই সময়ে নতুন করা ফটোশুটের কিছু ছবি প্রকাশ করে মিথিলা। তিনি লেখেন, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটা জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পার?’

মূলত সৃজিত-মিথিলার এ ধরনের পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। নেটিজেনরা মনে করেছেন, শিগগিরই বিচ্ছেদের পথ বেছে নেবেন এই দুই তারকা। যদিও এটা নিয়ে এখনও মুখ খোলেননি তারা। তাই তাদের সম্পর্ক কোনদিকে মোড় নিচ্ছে, সেটা সময় বলে দেবে।

এদিকে, কলকাতার পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে নাকি গোপনে প্রেম করছেন মিথিলা! টলিউড অন্দরমহলে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। তবে ভারতীয় একটি গণমাধ্যমকে দেবালয় জানিয়েছিলেন, তারা শুধুই বন্ধু। এর বাইরে কোনো বিশেষ সম্পর্ক নেই তাদের।  

দেবালয় পরিচালিত ‘মন্টু পাইলট-টু’ ওয়েব সিরিজে বহ্নি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। সেখান থেকেই গুঞ্জনের সূত্রপাত।  

সংগীতশিল্পী তাহসানের সঙ্গে ২০১৭ সালের জুলাই মাসে বিবাহবিচ্ছেদ হয় মিথিলার। এরপর ২০১৯ সালে ৬ ডিসেম্বর সৃজিত মুর্খাজিকে বিয়ে করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa