ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

শ্রোতাদের মুগ্ধ করলো ‘নভেম্বর রেইন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
শ্রোতাদের মুগ্ধ করলো ‘নভেম্বর রেইন’ কনসার্টের একাংশ। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: রক এবং মেটাল মিউজিকের শ্রোতাদের জন্য ব্র্যান্ডমিথ কমিউনিকেশনের আয়োজনে অনুষ্ঠিত হলো রক মিউজিক কনসার্ট ‘নভেম্বর রেইন, ভলিউম ২’। গানে গানে শ্রোতাদের মুগ্ধ করে তাদের হৃদয় জয় করে নিয়েছে কনসার্টটি।

শনিবার (১২ নভেম্বর) অনুষ্ঠিত এ কনসার্টের মূল ইভেন্ট শুরু হয় দুপুর ১টা থেকে। চলে রাত ১০টা পর্যন্ত। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির (আইসিসিবি) এক্সপো জোনে এ কনসার্ট অনুষ্ঠিত হয়।

‘নভেম্বর রেইন’ কনসার্টের প্রধান আকর্ষণ ছিল চিরকুট, মেঘদল, আর্টসেল, অর্থহীন। এতে মোট ১০টি ব্যান্ডদল অংশ নেয়। এগুলো- ব্র্যান্ডমিথের উদ্যোগে কনসার্টে অংশ নেবে ব্যান্ডদল অর্থহীন, আর্টসেল, ব্ল্যাক, ক্রিপটিক ফেইট, মেঘদল, চিরকুট, ইন্দালো, অ্যাসেজ, ভাইকিং ও পাওয়ারসার্জ।

কনসার্টে দলগুলো- ‘এ  হাওয়া, আমায় নেবে কত দূরে/ এ হাওয়া, আমি এখানে’, ‘আমি খাজনা দেবো না’, ‘মায়ার সাইকেল’সহ বিভিন্ন জনপ্রিয় গান পরিবেশন করেন। কনসার্টে ব্ল্যাক ও ক্রিপটিক ফেইট ব্যান্ড মিলে ‘আশীর্বাদ’ নামের একটি গান পরিবেশন করে। এ সময় বিভিন্ন বয়সী দর্শক হাত নাড়িয়ে নিজেরাও দলগুলোর সঙ্গে গান গেয়ে ওঠেন।

এদিকে এমন ধারাবাহিক আয়োজন থেকেই শিল্পী, মিউজিশিয়ান ও দর্শক-শ্রোতার এক মেলবন্ধন গড়ে উঠেছে বলে মন্তব্য সঙ্গীতপ্রিয় মানুষগুলোর। তাই তাদের চাওয়া এই ধরনের আয়োজন নিয়মিত হোক।

কনসার্ট থেকে ফ্যাশান বিষয়ক ব্র্যান্ড ‘লা আমোরে’র নতুন লোগো উন্মোচন করা হয়।

বাংলাদেশ সময়: ০৮৪৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এইচএমএস/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa