ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

যেভাবে সন্তানদের বড় করছি, মা-বাবা দেখলে গর্ব করতো: শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
যেভাবে সন্তানদের বড় করছি, মা-বাবা দেখলে গর্ব করতো: শাহরুখ শাহরুখ খান

বলিউডের কিং খান শাহরুখকে নিয়ে উন্মাদনার শেষ নেই ভক্তদের। সেটা হোক ভারতে কিংবা, বিদেশের মাটিতে।

শাহরুখ পা রাখলেই, ভক্তদের ভিড় উপচে পড়ে। অভিনেতাও তার ভক্তদের নিরাশ করেন না।

সম্প্রতি এরকমটি ঘটল শারজায়। ‘শারজাহ ইন্টারন্যাশনাল বুক ফেয়ার ২০২২’-এ যোগ দান করে শারজাহবাসীর মন কেড়ে নিলেন শাহরুখ। স্টেজে উঠে অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন ব্যক্তিগত জীবনের নানা দিক। এই প্রসঙ্গে নিজের মা-বাবার প্রসঙ্গও তুললেন কিং খান।

‘শারজা বুক ফেয়ারে’ শাহরুখ বলেন, এখন যদি মা আমাকে দেখে তাহলে প্রথমেই বলবে, তুমি এতো রোগা হয়ে গেলে কীভাবে? একটু যত্ন নাও, একটু ওজন বাড়াও। মুখটা একেবারে শুকিয়ে গেছে। গালগুলি কেমন ঢুকে গেছে। একটু বেশি করে খাওয়া দাওয়া করো।

শাহরুখের মুখে এমন কথা শুনে হেসে প্রায় গড়িয়ে পড়েন সেখানে উপস্থিত দর্শকরা। তবে শাহরুখ বলেই চললেন। শাহরুখের কথায়, বাবা-মা আমার কৃতিত্ব অর্জন দেখলে খুব খুশি হতেন, খুব গর্ব বোধ করতেন। আমি আর গৌরী যেভাবে তিন সন্তানকে মানুষ করেছি, তা দেখলে মা-বাবা খুশিই হতেন। তারা গর্ব বোধ করতেন।

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খান জড়িয়ে পড়ার পর খুবই ভেঙে পড়েছিলেন শাহরুখ। এমনকী, সিনেমার শুটিং থেকে বিরতি নিয়েছিলেন বহুদিন। তবে এখন দুশ্চিন্তা কেটেছে। শাহরুখ এখন ব্যস্ত তার নতুন দুই সিনেমা ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর প্রচারে।  

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa