ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

মিম-পরীর ইস্যু বেডরুমেই সমাধান করার পরামর্শ জায়েদ খানের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
মিম-পরীর ইস্যু বেডরুমেই সমাধান করার পরামর্শ জায়েদ খানের বিদ্যা সিনহা মিম-পরীমণি- জায়েদ খান

স্বামী শরিফুল রাজ ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। এ ব্যাপারে নির্মাতা রায়হান রাফির ওপরও চটেছেন এই চিত্রনায়িকা।

মিমের সঙ্গে রাজ গভীর রাত পর্যন্ত চ্যাটিং সংসার লাইফে প্রভাব ফেলছে বলেও মন্তব্য করেছেন পরী। এ ইস্যুতে বেশ শোরগোল মিডিয়াপাড়ায়।

তবে শিল্পীদের ব্যক্তিগত বিষয় এভাবে প্রকাশ্যে আনা উচিত নয় বলে মনে করেন চলচ্চিত্র অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন, এসব ঘরের বেডরুমেই শেষ করে দেওয়া উচিত।

শুক্রবার (১১ নভেম্বর) রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জয়নুল আবেদিন মিলনায়তনে গ্রেটার ময়মনসিংহ এসএসসি ৯২ ব্যাচ আয়োজিত নবান্ন উৎসবে পারফর্ম করতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন জায়েদ খান।

তিনি বলেন, শিল্পীদের ব্যক্তিজীবন থাকবেই। কিন্তু সেটা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মানুষকে জানানোর পক্ষপাতী আমি না। আমার জীবনে অনেক ঘটনা ঘটেছে কিন্তু আমি কখনো ফেসবুকে লাইভে এসে তা বলিনি। কারণ এটা মানুষ হাসানো ছাড়া আর কোনো সমাধান দিতে পারবে না। শিল্পীদের নিজেদের যে ব্যক্তিগত সমস্যা সেটা আলোচনার মাধ্যমে বেডরুমেই শেষ করে করে দেওয়া উচিত।

মিম ও পরীমণির উদ্দেশে তিনি বলেন, তোমারদের এ বিষয়গুলো যেন নিজেদের মধ্যে এবং ঘরের মধ্যেই শেষ হয়ে যায়। এটা নিয়ে যেন বাইরে আর কিছু না আসে। না হলে শিল্পীদের সম্মান কমবে ছাড়া বাড়বে না।

গেল বুধবার রাতে ফেসবুকে দেওয়া এক পোস্টে পরীমণি শুরুতে পরিচালক রায়হান রাফিকে ট্যাগ করে লেখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ এরপর মিমকে ট্যাগ করে তিনি লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। ’ সর্বশেষে নিজের স্বামী রাজকে ট্যাগ করে পরীমণি লিখেন, ‘এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার। ’

এরপর বিদ্যা সিনহা মিম সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে জানান, তার সাম্প্রতিক সাফল্যে ঈর্ষান্বিত হয়েই একটি পক্ষ তার বিরুদ্ধে এমন অপবাদ ছড়াচ্ছে। তিনি অপবাদকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও হুমকি দেন।

মিমের কারণে সংসারে ঝামেলা হচ্ছে উল্লেখ করে বৃহস্পতিবার রাতে আরেক স্ট্যাটাসে পরীমণি লেখেন, ‘বিশ্বাস করো ভাই মিম, রাজের সঙ্গে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো। ’

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa