ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

বিনোদন

শুক্রবার ২১ হলে মুক্তি পেয়েছে দুই সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
শুক্রবার ২১ হলে মুক্তি পেয়েছে দুই সিনেমা ‘দেশান্তর’ ও ‘ভাঙন’ সিনেমার পোস্টার

দেশের প্রেক্ষাগৃহে নতুন দুটি সিনেমা মুক্তি পেয়েছে শুক্রবার (১১ নভেম্বর)। ‘ভাঙন’ ও ‘দেশান্তর’ নামের দুটি সিনেমাতেই অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌসুমী।

২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়ে নির্মিত হয়েছে সিনেমা দুটি। এর মধ্যে ‘ভাঙন’ সিনেমা মুক্তি পেয়েছে দেশের ১৯টি হলে আর ‘দেশান্তর’ মাত্র দুটিতে।

নিজের ছোট গল্প অবলম্বনে ‘ভাঙন’ নির্মাণ করেছেন মির্জা সাখাওয়াৎ হোসেন। এতে মৌসুমীর সঙ্গে আছেন ফজলুর রহমান বাবু, প্রাণ রায়, মির্জা আফরিন, হিমেল রাজ, মিশু চৌধুরী, খলিলুর রহমান কাদেরী, রাশেদা চৌধুরী প্রমুখ।  

অন্যদিকে, কবি নির্মলেন্দু গুণের উপন্যাস অবলম্বনে ‘দেশান্তর’ নির্মাণ করেছেন আশুতোষ সুজন। এটি মুক্তি পেয়েছে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস এবং পুরান ঢাকার লায়ন সিনেমাসে।

দেশভাগ, দেশপ্রেম এবং প্রেমের গল্পে নির্মিত হয়েছে ‘দেশান্তর’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, আহমেদ রুবেল, ইয়াশ রোহান, রোদেলা টাপুর, মামুনুর রশীদ, শুভাশিস ভৌমিক, মোমেনা চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa