ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

বিনোদন

দশ দিনেও জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার, মায়ের আকুতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
দশ দিনেও জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার, মায়ের আকুতি ঐন্দ্রিলা শর্মা

দশ দিন কেটে গেলেও জ্ঞান ফিরেনি ভারতীয় টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। গেল ১ নভেম্বর রাতে স্ট্রোক করেন এই অভিনেত্রী।

এরপর থেকে কলকাতার হাওড়ার একটি হাসপাতালে ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন তিনি।

জানা যায়, মাঝে জ্বর কমায় আশার আলো দেখা গিয়েছিল। কিন্তু শুক্রবার (১১ নভেম্বর) আবারো জ্বর এসেছে নায়িকার। ফলে বিষয়টি নিয়ে কিছুটা চিন্তায় পড়েছেন চিকিৎসকরা।

হাসপাতাল সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এখনো ‘সি প্যাপ’ সাপোর্টে রাখা হয়েছে ঐন্দ্রিলাকে। ১০ দিন কেটে গেলেও তার জ্ঞান ফিরেনি।  

মঙ্গলবার জানা গিয়েছিল, আবারো তার শরীরে নতুন সংক্রমণ ধরা পড়েছে। কিন্তু অ্যান্টিবায়োটিক দেওয়ার ফলে তা অনেকটা নিয়ন্ত্রণে ছিল। এখন জ্বর আসাটা ভালো লক্ষণ নয় বলে মনে করছেন চিকিৎসকরা।

এদিকে মেয়ের সুস্থতার জন্য ফেসবুক পোস্টে সবার কাছে দোয়া চেয়েছেন ঐন্দিলার মা শিখা শর্মা। তিনি লেখেন, ‘আমার সন্তানের জন্য, ঐন্দ্রিলার দ্রুত সুস্থতার জন্য যে যার দেবতা, আল্লাহর কাছে দোয়া করুন। আমার মতো মায়ের কাতর আবেদন রইলো। ’

২০১৫ সালে টেন্টস নামক বিরল ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। প্রায় দেড় বছরে ১৬টি কেমোথেরাপি ও ৩৩টি রেডিয়েশনের পর সুস্থ হন এই অভিনেত্রী।  

২০২১ সালের ২৩ ফেব্রুয়ারি ঐন্দ্রিলার ডান ফুসফুসে টিউমার ধরা পড়ে। এরপর আবারো মরণব্যাধি ক্যানসার থাবা বসায় অভিনেত্রীর শরীরে। দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে পর্দায় ফিরেন এই অভিনেত্রী।

ক্যানসার জয় করে ‘ভাগাড়’ সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন ঐন্দ্রিলা। চলতি মাসে তার দিল্লি যাওয়ার কথা ছিল। সেই অনুযায়ী শুটিং থেকে ছুটিও নিয়েছিলেন। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন এই নায়িকা।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa