ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

সাত মাসের ব্যবধানে দ্বিতীয়বার মা হলেন দেবিনা! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
সাত মাসের ব্যবধানে দ্বিতীয়বার মা হলেন দেবিনা!  স্বামী গুরমিত চৌধুরীর সঙ্গে দেবিনা বন্দ্যোপাধ্যায়

সাত মাসের মেয়েকে কোলে নিয়ে আবারো মা হলেন বাঙালি অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়! চলতি বছরের এপ্রিলে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন দেবিনা। বছর ঘুরতে না ঘুরতেই আবারো মা হলেন তিনি।

খবরটি শুনে অবাক তার ভক্তরা! শুক্রবার (১১ নভেম্বর) হিন্দি টেলিভিশনের ‘রাম-সীতা’ জুটি গুরমিত-দেবিনার কোল আলো করে এসেছে কন্যা সন্তান। ইনস্টাগ্রামে এই সুখবর ভাগ করে নিয়েছেন অভিনেতা গুরমিত চৌধুরী।  

এই খুশির মুহূর্তে গোপনীয়তা বজায় রাখবার আবেদন জানান গুরমিত। তার পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন তারকা থেকে ভক্তরা। তবে অনেকই ব্যাকুল মাত্র সাত মাসের ব্যবধানে দেবিনার দু-বার মা হওয়ার ঘটনায়।

চলতি বছরের এপ্রিলের ৩ তারিখ জন্ম হয়েছিল গুরমিত-দেবিনার মেয়ে লিয়ানার। এখনো ভালোভাবে হাঁটতেও শেখেনি সে, ইতোমধ্যেই দিদি হয়ে গেল লিয়ানা।  

ইনস্টাগ্রাম পোস্টে মেটারনিটি শুটের একটি ছবি পোস্ট করেন গুরমিত। সেখানে দেবিনার কপালে আলতো চুমু আঁকলেন অভিনেতা। সাদা-কালো এই ছবিতে একগুচ্ছ গোলাপি বেলুন ধরে রয়েছেন দেবিনা। আর লেখা- এই ইস এ গার্ল (মেয়ে হয়েছে)।  

এই ছবি শেয়ার করে গুরমিত লেখেন, আমরা এই দুনিয়ায় স্বাগত জানালাম আমাদের মেয়েকে। আবার বাবা-মা হয়ে আমরা উচ্ছ্বসিত। তবে এই সময় আমরা গোপনীয়তা বজায় রাখতে চাই, যেহেতু সময়ের আগেই আমাদের কন্যা এই পৃথিবীতে এসেছে। প্রার্থনা করুন, ভালোবাসায় ভরিয়ে দিন আগের মতোই।

গুরমিতের পোস্টে স্পষ্ট প্রি-ম্যাচিওর বেবি হয়েছে দেবিনার। তবুও এতো শিগগিরই অভিনেত্রী দ্বিতীয়বার মা হওয়ায় ট্রোলও করছেন অনেকে। কেউ কেউ লেছেন, কপিল শর্মাকেও হারিয়ে দিল গুরমিত-দেবিনা। এক বছরেই দু-বার!

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa