ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

৫০ তম দিনে ‘অপারেশন সুন্দরবন’, দর্শকরা পাবেন আইফোন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
৫০ তম দিনে  ‘অপারেশন সুন্দরবন’, দর্শকরা পাবেন আইফোন

ঢাকা: প্রেক্ষাগৃহে প্রদর্শনীর ৫০ দিন পার করেছে বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবনে দীর্ঘদিন ধরে চলে আসা দস্যুতা দমনে র‌্যাবের ভূমিকা ও বাংলাদেশের সক্ষমতা নিয়ে নির্মিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’।

এ উপলক্ষে শনিবার (১২ নভেম্বর) কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে এক অনুষ্ঠান ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

এতে টিকিট কেটে সিনেমা দেখা ২০ দর্শককে লটারির মাধ্যমে আইফোন দেওয়ার তারিখ ঘোষণা করা হবে।

এছাড়াও ‘অপারেশন সুন্দরবন পর্দার না বলা কথা’ শিরোনামের একটি বইয়ের মোড়ক উন্মোচন করা হবে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান হচ্ছে র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লি.। আর এর নির্মাতা দীপংকর দীপন।

প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছিল গত ২৩ সেপ্টেম্বর। শুক্রবার (১১ নভেম্বর) মুক্তির ৫০তম দিন পূর্ণ হল। মুক্তির পর থেকেই দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে সিনেমাটি। পাশাপাশি সব শ্রেণির দর্শকদের কাছে থেকে পাচ্ছে প্রশংসা। এছাড়া দর্শক চাহিদা থাকায় এখন পর্যন্ত রাজধানীর মাল্টিপ্লেক্সগুলোতে প্রতি সপ্তাহে বেশ কয়েকটি শো হাউজফুল যাচ্ছে বলে জানা গেছে।

‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ আহমেদ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, মনোজ প্রামাণিক, দর্শনা বণিক, তাসকিন আহমেদ, রাইসুল ইসলাম আসাদসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa