ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘আসিফ এখন একান্নোয়, কবীর চলছে তিয়াত্তর’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
‘আসিফ এখন একান্নোয়, কবীর চলছে তিয়াত্তর’ ‘আসিফ এখন একান্নোয়, কবীর চলছে তিয়াত্তর’

ভারতের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী কবীর সুমন বাংলাদেশেও নন্দিত। তার গায়কীতে মুগ্ধ এদেশের শ্রোতারা।

কিংবদন্তি এ গায়কের কথা ও সুরে এর আগে গান গেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। তবে এবার কবীর সুনমের সঙ্গে দ্বৈতকণ্ঠে গাইবেন আসিফ।

সোমবার (২৪ অক্টোবর) সামাজিকমাধ্যম ফেসবুকে আসিফ এক স্ট্যাটাসে এ তথ্য জানান।

স্ট্যাটাসে আসিফ লেখেন, ‘আলহামদুল্লিল্লাহ। কোনো উপাধির ধার ধারেন না শ্রদ্ধেয় অগ্রজ কবীর সুমন। কারণ তিনি কবীর সুমন। আমার ক্ষুদ্র সঙ্গীত জীবনে উনার সান্নিধ্য পেয়েছি। আজ আমার ক্যারিয়ারে যুক্ত হলো একটি সফলতার পালক। হ্যাঁ, কবীর সুমন চেয়েছেন আমি যেন তার সঙ্গে ডুয়েট গান করি। এ গানটি নিয়ে উনার উচ্ছ্বাস দেখে আমি আপ্লুত।

আসিফ আরও লেখেন, ‘জীবনে হয়তো কোনদিন কিছু ভালো কাজ করেছিলাম। হয়তো ময়মুরুব্বী বন্ধু-স্বজনদের দোয়া ছিল… মহান আল্লাহ ধাপে ধাপে আমাকে সফলতা দিয়েই যাচ্ছেন- শোকর আলহামদুলিল্লাহ। ’

গানটির কথা হচ্ছে, ‘আসিফ এখন একান্নোয়, কবীর চলছে তিয়াত্তর/ চলতে চলতে রাত ফুরোয়। রাত পেরোলেই আসবে ভোর’। গানটির কথা ও সুর কবীর সুমনের। সঙ্গীতায়োজনে থাকছেন উজ্জ্বল সিনহা।

এ বিষয়ে আরও জানা গেছে, গানটির ভিডিও করবে ই-মিউজিক। বাংলা ঢোল স্টুডিওতে গানটি রেকডিং করা হবে। এটি প্রকাশ পাবে আর্ব এন্টারটেইনমেন্টের ব্যানারে।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২ 
এনএটি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।