ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

চিত্রনাট্য লিখছেন শাহরুখ পুত্র আরিয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
চিত্রনাট্য লিখছেন শাহরুখ পুত্র আরিয়ান আরিয়ান খান

শাহরুখ পুত্র আরিয়ান খান ক্যামেরার সামনে নয়, ক্যামেরার পিছনেই কাজ করতে চান। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন বলিউড ‘বাদশা’।

এবার সেই পথেই হাঁটতে যাচ্ছেন এই স্টারকিড!

জানা গেছে, ওটিটি প্লাটফর্মের একটি ওয়েব সিরিজের চিত্রনাট্য লিখছেন আরিয়ান।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গেছে, আরিয়ানের সঙ্গে সহ-চিত্রনাট্যকার হিসাবে হাত মিলিয়েছেন বিলাল সিদ্দিকী। যিনি নেটফ্লিক্সের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘বার্ড অফ ব্লাড’র সঙ্গে যুক্ত ছিলেন।

সূত্রের খবর, চলতি বছরের শেষেই এই ওয়েব সিরিজের শুটিং শুরু হবে। পাশাপাশি বেশ কয়েকজন অভিনেতা ওয়েব সিরিজটির জন্য অডিশন দিয়েছেন বলে জানা গেছে।

এর আগে চলতি বছরের এপ্রিলে জানা গিয়েছিল, অ্যামাজন প্রাইম ভিডিওর একটি ওয়েব সিরিজে কাজ করবেন আরিয়ান। যদিও সেটি নিয়ে পরবর্তীতে আর কোন তথ্য সামনে আসেনি। তবে ধারণা করা হচ্ছে, এটিই হতে যাচ্ছে সেই প্রজেক্ট।

আরিয়ানের প্রসঙ্গে শাহরুখ এক সাক্ষাৎকারে জানান, চার বছর ধরে লেখালেখি, পরিচালনাসহ অন্যান্য কাজ শিখেছেন আরিয়ান। এছাড়াও সাউদার্ন ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটিতে ফিল্ম সংক্রান্ত বিষয় নিয়ে পড়াশোনা করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।