ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ব্যান্ড ডেমোক্রেট’র মৌলিক গান ‘জোছনা রাতে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
ব্যান্ড ডেমোক্রেট’র মৌলিক গান ‘জোছনা রাতে’

সম্প্রতি প্রকাশ হয়েছে রক ব্যান্ড ‘ডেমোক্রেট’র প্রথম মৌলিক গান ‘জোছনা রাতে’। গানটির ভিডিও ব্যান্ডের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

এটি নির্মাণ করেছেন নির্মাতা ফাহিন আরেফিন ইভান।

গানের ভিডিওতে মডেল হিসেবে প্রথমবার কাজ করেছেন শক্তিমান অভিনেতা আহমেদ রুবেল। তাকে সম্পন্ন ভিন্ন রূপে দেখা গেছে। এই অভিনেতার সঙ্গে নবাগত তাহিয়া তাসনিমকে দর্শকরা দেখতে পাবেন এক ভিন্নধর্মী চরিত্রে। এছাড়াও অতিথি শিল্পী হিসেবে অভিনেত্রী নাইরুজ সিফাতসহ ব্যান্ড মেম্বারদের অনেককে দেখা যাবে এ গানটিতে।

‘জোছনা রাতে’ গানটির সুরকার ও গীতিকার ফজলে আজিম জুয়েল বলেন, গানটিতে ৯০ দশকের ব্যালার্ড  রক মিউজিকের ফিল পাবেন শ্রোতারা, কিন্তু সেটা এই সময় উপযোগী আর সঙ্গে সারপ্রাইজিং মিউজিক ভিডিও তো আছেই।

তিনি আরো বলেন, ব্যান্ড ‘ডেমোক্রেট’ তার শ্রোতাদের জন্য বিভিন্ন রকমের গান উপহার দিতে চায় সামনের দিনগুলোতে। আর ব্যলার্ড রক ‘জোছনা রাতে’ তাদের প্রথম নিবেদন।

‘ডেমোক্রেট’র লাইন আপ: ফজলে আজিম জুয়েল (লিড ভোকাল), মন্জুরুল ইসলাম সুমন (গীটার) ও শামস্ ইমন (গীটার), জিয়া (বেজ গীটার) ও মুরাদ (ড্রামস)।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।