ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আবারো নজর কাড়লেন নায়িকা রোজিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
আবারো নজর কাড়লেন নায়িকা রোজিনা নায়িকা রোজিনা

লাল রঙের লেহেঙ্গায় নব বধূবেশে ক্যামেরাবন্দি হয়ে ৬৬ বছরে নজর কেড়েছিলেন এক সময়ের জনপ্রিয় নায়িকা রোজিনা। গেলো বছরের ডিসেম্বরে সেই ছবিটি সামাজিকমাধ্যমে বেশ ভাইরাল হয়েছিল।

আবারো নতুন ছবিতে নজর কাড়লেন আশির দশকের দর্শকপ্রিয় এই নায়িকা। যেখানে একেবারে চোখ-ধাঁধানো গেটআপে হাজির হলেন রোজিনা।  তার সৌন্দর্যের রূপ এই বয়সেও হারাননি তা ফটোশুটে ফুটে উঠেছে।  

জানা যায়, একটি ফ্যাশন হাউজের ফটোশুটের জন্য এমন রূপে ক্যামেরাবন্দি হয়েছেন রোজিনা। ফটোশুটের কোরিওগ্রাফি করেছেন তানজিল জনি।  

এই কোরিওগ্রাফার বলেন, অনেকদিনের ইচ্ছে ছিল চিত্রনায়িকা রোজিনা ম্যাডামকে নতুন একটা লুকে নিয়ে আসবো। অবশেষে সেই কাজটি করতে পারলাম। এমন গুণী অভিনেত্রীর সঙ্গে কাজ করতে পেরে বেশ তৃপ্তি লাগছে।  

১৯৭৬ সালে ‘জানোয়ার’ চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান রোজিনা। এফ কবীর পরিচালিত ‘রাজমহল’ সিনেমায় নায়িকা হিসেবে কাজ শুরু করেন। এরপর অসখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি।  

ক্যারিয়ারে অভিনয়ের স্বীকৃতি স্বরূপ জাতীয় চলচ্চিত্র পুরস্কার, বাচসাস পুরস্কারসহ অসংখ্য সম্মাননা পেয়েছেন পেয়েছেন রোজিনা। তার অভিনীত জনপ্রিয় সিনেমার মধ্যে রয়েছে ‘চোখের মণি’, ‘সুখের সংসার’, ‘সাহেব’, ‘তাসের ঘর’, ‘হাসু আমার হাসু’, ‘হিসাব চাই’, ‘বন্ধু আমার’, ‘কসাই’, ‘জীবনধারা’।

এদিকে প্রথমবারের মতো চলচ্চিত্র পরিচালনা করছেন রোজিনা। সিনেমাটির নাম ‘ফিরে দেখা’। সরকারি অনুদানের এ সিনেমায় অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, নিরব ও অর্চিতা স্পশিয়াসহ অনেকে। অভিনয় করছেন রোজিনা নিজেও। সিনেমাটি শিগগিরই মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, অক্টোম্বর ০৬, ২০২২ 
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa