ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

দিনে আবেগী বার্তা, রাতে ছেলের জন্য একসঙ্গে শাকিব-অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
দিনে আবেগী বার্তা, রাতে ছেলের জন্য একসঙ্গে শাকিব-অপু

শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার ভেঙে গেছে অনেক আগেই। তবু তারা এক হন মাঝেমধ্যে, তাদের পুত্র আব্রাম খান জয়কে ঘিরে।

কখনো ছেলের স্কুলে, কখনো আবার পারিবারিক অনুষ্ঠানে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ছিল শাকিব-অপুর একমাত্র পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন। এদিন ৭ বছরে পা দিয়েছে এই স্টারকিড। জয়ের জন্মদিন উপলক্ষে তাকে উদ্দেশ্য করে মঙ্গলবার দুপুরে সামাজিকমাধ্যম ফেসবুকে আবেগী বার্তা দেন শাকিব-অপু দুজনেই।  

দিনের আলোয় একমাত্র ছেলের জন্য শাকিব-অপুর দেওয়া আবেগী বার্তা নিয়ে ভক্তদের মাঝে আলোচনা চলছিল। সেই আলোচনা বেড়ে কয়েকগুন হয়েছে দিনের আলো ফুরিয়ে যখন রাত নেমেছে। মঙ্গলবার রাতে ছেলে জয়ের জন্মদিনে দূরত্ব ঘুচিয়ে দিলো এক হয়ে কেক কাটেন।  

এদিন রাতে অপু বিশ্বাস ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে লেখেন, 'সুখী পরিবারের কিছু মুহূর্ত৷ আমাদের জন্য দোয়া করবেন। '

ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়া আরো দেখা যায় শাকিবের বাবা-মাকে। সন্তানদের নিয়ে ভাতিজার জন্মদিনের আয়োজনে উপস্থিত ছিলেন শাকিব খানের বোনও।

২০১৭ সালে ছেলেকে নিয়ে প্রকাশ্যে আসার পর থেকে ছেলের জন্মদিন একক আয়োজন ও উদ্যোগে পালন করেছেন অপু। এবার হঠাৎ শাকিব ও তার পরিবারকে সঙ্গে নিয়ে জয়ের জন্মদিন পালনের ছবি পোস্ট করে অপুর 'সুখী সংসার' - এর ক্যাপশন নতুন আলোচনার জন্ম দিয়েছে। তবে কি মান অভিমান ভুলে আবারও সংসার শুরু করতে যাচ্ছেন এই তারকা জুটি? স্বামী, সন্তান ও সংসার নিয়ে সুখী পরিবার গড়ে তুলতে চাইছেন অপু- এমন দাবি করছেন অনেকেই।

তবে একটি সূত্র বলছে, ছেলেকে নিয়ে শাকিবের বাড়িতে উঠেছেন অপু। সোমবার থেকেই সে বাড়িতে আছেন তিনি। সবাই মিলে পরিকল্পনা করে ঘরোয়া পরিবেশে সাজিয়েছেন জয়ের জন্মদিন পালনের আয়োজন।

প্রসঙ্গত, ৭০টির বেশি ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব-অপু। ২০০৮ সালে গোপনে বিয়ে করেন তারা। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম নেয় তাদের সন্তান আব্রাম খান জয়। পরের বছর ২০১৭ সালে ডিভোর্স হয়ে যায় এই জুটির।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।