ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

৭১ লাখ খরচে বাড়িতে অমিতাভের মূর্তি বসালেন ভক্ত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
৭১ লাখ খরচে বাড়িতে অমিতাভের মূর্তি বসালেন ভক্ত!

বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে রয়েছে বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনের ভক্ত। সম্প্রতি এক প্রবাসী ভারতীয় দম্পতি মহা ধুমধাম করে বাড়িতে এই অভিনেতার মূর্তি বসালেন।

আর তার জন্য খরচ হয়েছে ৭৫ হাজার মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ৭১ লাখ ৩০ হাজার টাকার বেশি।

ইতোমধ্যেই সামাজিকমাধ্যমে ভাইরাল অমিতাভ বচ্চনের মূর্তির ছবি। তবে কারা সেই দম্পতি? জানা যায়, এই দম্পতি রিঙ্কু শেঠ ও গোপী শেঠ। যারা যুক্তরাষ্ট্রের নিউ জার্সির এডিসন শহরের বাসিন্দা।

তাদের দাবি, জীবনের প্রতিটি চড়াই-উতরাইয়ে বলিউডের ‘অ্যাংরি ইয়ংম্যান’ জড়িয়ে। অমিতাভ বচ্চন তাদের কাছে দেবতার সমান। তাই বাড়ির সামনে বিশাল কাঁচের বাক্সে প্রতিষ্ঠা করেই ফেললেন তার মূর্তি।

বলিউড হাঙ্গামার খবর, ভাস্কর্যটি তৈরি করতে তার ব্যয় হয়েছে  ৭৫ হাজার মার্কিন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় ৭১ লাখ ৩০ হাজার টাকার বেশি।  উদ্বোধনী এ অনুষ্ঠানে ৬০০ জন অতিথি উপস্থিত ছিলেন।  

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে গোপী শেঠ বলেন, ‘অমিতাভ বচ্চন আমার ও আমার স্ত্রীর কাছে তিনি ঈশ্বরের চেয়ে কম নন। রিল লাইফের চেয়ে তার বাস্তব জীবন আমাকে ভীষণভাবে অনুপ্রাণিত করে। তিনি বিনয়ী একজন মানুষ। সাধারণ মানুষের মধ্যে নিজেকে পরিচালনা করা, মানুষের সঙ্গে কীভাবে যোগাযোগ রক্ষা করতে হয়-এসব কিছু খুব ভালো জানেন। তিনি অন্য তারকাদের মতো নন; ভক্তদের প্রতি যত্নশীল। এজন্য আমি তাকে আমার বাড়ির সামনে রাখব। ’

ভক্তের এমন সম্মানের কথা জেনে গেছেন অমিতাভ বচ্চনও। ভক্তের এই সম্মান দেখে অমিতাভ বিনয়ের সঙ্গে জানান, এই সম্মানের যোগ্য নন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।