ঢাকা, বুধবার, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ জুন ২০২৪, ২৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

কবে আসছে কার্তিক-কিয়ারার নতুন সিনেমা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
কবে আসছে কার্তিক-কিয়ারার নতুন সিনেমা? কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবাণী

চলতি বছরটি বলিউডের জন্য খুব একটা ভালো যাচ্ছে না। দক্ষিণ ভারতীয় সিনেমা যেখানে দাপট দেখাচ্ছে, সেখানে একের পর এক হিন্দি সিনেমা ফ্লপ হচ্ছে।

আমির খান ও অক্ষয় কুমারের মতো তারকাদের সিনেমাও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।

এমন পরিস্থিতিতেও দারুণ ব্যবসা করেছে তরুণ অভিনেতা কার্তিক আরিয়ান ও অভিনেত্রী কিয়ারা আদবাণীর ‘ভুল ভুলাইয়া টু’ সিনেমাটি। প্রেক্ষাগৃহে সাড়া ফেলে দেয় এই জুটি। এবার তারা হাজির হতে যাচ্ছেন নতুন সিনেমা ‘সত্যপ্রেম কি কথা’ নিয়ে।

গানে গানে প্রেমের গল্প বলবে এই সিনেমা। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক সমীর বিদ্বানস এটি নির্মাণ করেছেন। এরই মধ্যে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

মিউজিক্যাল রোম্যান্টিক সিনেমাটি ২০২৩ সালের ২৯ জুন মুক্তি পাবে। সামাজিক মাধ্যমে প্রযোজনা সংস্থা নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন ‘সত্যপ্রেম কি কথা’র মুক্তি তারিখটি জানিয়েছে।

চলতি বছরের শেষের দিকে ‘সত্যপ্রেম কি কথা’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এছাড়াও এরপরে কিয়ারা আদবাণীকে দেখা যাবে ‘গোবিন্দা নাম মেরা’ সিনেমায় ভিকি কৌশল ও ভূমি পেডনেকরের সঙ্গে। অন্যদিকে কার্তিক আরিয়ান আসতে চলেছেন কৃতি শ্যাননের বিপরীতে ‘শেহজাদা’ সিনেমায়।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।