ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘আমিও সবার মতো, ভালোবাসাই ভালোবাসি’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
‘আমিও সবার মতো, ভালোবাসাই ভালোবাসি’ মোশাররফ করিম

দেশের শক্তিমান ও তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সোমবার (২২ আগস্ট) এই অভিনেতার জন্মদিন ছিল।

বিশেষ এ দিন উপলক্ষে শোবিজের মানুষের পাশাপাশি ভক্তরা তাকে সামাজিকমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

জানা যায়, মোশাররফ করিম দেশে নেই। তার এবারের জন্মদিন কেটেছে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে। কাজের সুবাদেই সেখানে অবস্থান করছেন এই তারকা।

সেখান থেকেই সামাজিকমাধ্যমে সবার শুভেচ্ছা পেয়েছেন। মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জন্মদিনের শুভেচ্ছার প্রতিউত্তর দিয়েছেন তুমুল জনপ্রিয় এই অভিনেতা।

তিনি লেখেন, আমার জন্মদিন গত হল। কাজের মধ্যেই ছিলাম। খুব আনন্দে ছিলাম তাও না। অন্যসব দিনের মতোই কাটল। ব্যতিক্রম সকলের ভালোবাসামাখা বার্তা।

মোশাররফ করিম আরো লেখেন, ‘আমি একটু অন্যরকম’ এই ভাবনায় যে ফুলে থাকি সেটা চুপসে যায়; আবিষ্কার করি আমিও সবার মতোই- ভালোবাসাই ভালোবাসি। ভালোবাসার জন্য সবাইকে ভালোবাসা।

এদিকে, জন্মদিনে মোশাররফ করিমকে নিয়ে সুখবর দিয়েছেন নির্মাতা নিয়ামুল মুক্তা। তার তৃতীয় সিনেমা ‘বৈদ্য’তে অভিনয় করবেন এই অভিনেতা। এতে নাম চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে নভেম্বর কিংবা ডিসেম্বরের দিকে।  

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।