ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

বিনোদন

বাফা’র শিক্ষক সমিতির শোকাবহ আগস্ট পালন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
বাফা’র শিক্ষক সমিতির শোকাবহ আগস্ট পালন

বাফা শিক্ষক সমিতির (বাশিস) আয়োজনে অনুষ্ঠিত হলো ‘শোকাবহ আগস্ট’ শিরোনামে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। জাতীয় জাদুঘর কবি সুফিয়া কামাল মিলনায়তনে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

বাশিস চেয়ারম্যান এটিএম মোস্তফার সভাপতিত্বে তরুণ কণ্ঠশিল্পী রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের বিশিষ্ট রবীন্দ্রসংগীত শিল্পী সোহেলা হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাফার সম্পাদক মো. ফজলুর রহমান।  

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বুলবুল ললিতকলা একাডেমি (বাফা) সভাপতি গিটার গুরু হাসানুর রহমান বাচ্চু, বাফার অধ্যক্ষ বিশিষ্ট রবীন্দ্রসঙ্গীত শিল্পী খাইরুজ্জামান কাইয়ুম, বাশিস সচিব সফিকুর রহমান সবুজ, কোষাধ্যাক্ষ কবির আহমেদ, বাফার সম্পাদক মো. ফজলুর রহমান।  

বাফার শিল্পীদের জাতীয় সংগীতের মাধ্যমে সূচিত হয় অনুষ্ঠান। দুটি পর্বের আয়োজনের প্রথমেই উদ্বোধন ঘোষণা করেন বাফার সভাপতি হাসানুর রহমান বাচ্চু। এছাড়া অনুষ্ঠানে শিল্পীদের সুর-মূর্ছনা-গায়কী, নৃত্য-ছন্দে মাতোয়ারা ছিল অভ্যাগতরা। অশ্রুঝরা আগস্ট মাসে এমন আয়োজনে ছিল না শুধু করতালি।   

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa