ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

‘রক্ষা বন্ধন’র ১০০০ শো বাতিল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
‘রক্ষা বন্ধন’র ১০০০ শো বাতিল!

আমির খানের ‘লাল সিং চাড্ডা’র সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছে বলিউড তারকা অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’। দুইটি সিনেমাই আশানুরূপ ব্যবসা করতে পারছে না।

তবে আমিরের চেয়ে পিছিয়ে রয়েছেন অক্ষয়!

প্রথম দিন ‘রক্ষা বন্ধন’ বক্স অফিস থেকে মাত্র ৮ কোটি রুপির আয় করেছে। দ্বিতীয় দিন থেকে সিনেমাটির ব্যবসা আরো খারাপ হতে থাকে। প্রথম দিনে ব্যবসা মন মতো না হওয়ায় পরের দিনই সিনেমাটির ১ হাজার শো ক্যানসেল করেছে কর্তৃপক্ষ! ক্রমশ প্রেক্ষাগৃহ কমেই যাচ্ছে সিনেমাটির।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অক্ষয়ের সিনেমা সাধারণ মানুষের অনেকেই পছন্দ করেছেন, কিন্তু দক্ষিণ ভারতের সেভাবে মন জয় করতে পারেনি। এতে অক্ষয়ের উপস্থিতি কম থাকায় এমনটি হতে পারে বলে ধারণা অনেকের।  

চলতি বছরে এই নিয়ে অক্ষয় কুমারের তিনটি সিনেমা ফ্লপ হলো! ‘বচ্চন পাণ্ডে’ থেকে ‘সম্রাট পৃথ্বীরাজ’র পর ‘রক্ষা বন্ধন’ও অক্ষয়কে রক্ষা করতে পারল না।  

‘রক্ষা বন্ধন’র গল্পে ভাই-বোনের সম্পর্ক তুলে ধরা হয়েছে। পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ভূমি পেড়নেকর।  

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa