ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

‘যত দিন যাচ্ছে তোমাকে আরো বেশি মিস করছি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
‘যত দিন যাচ্ছে তোমাকে আরো বেশি মিস করছি’

বলিউডের প্রথম নারী সুপারস্টার বলা হয় অভিনেত্রী শ্রীদেবীকে। তার যোগ্য উত্তরসূরি হিসেবে বড় পর্দা মাতাচ্ছেন বড় মেয়ে জাহ্নবী কাপুর।

মায়ের পদাঙ্ক অনুসরণ করে এগিয়ে যাচ্ছেন তিনি।  

দিন যতই যাচ্ছে জাহ্নবীর জনপ্রিয়তা বাড়ছে, হাতে আসছে নতুন নতুন সিনেমার কাজ। দিনে দিনে মাকেও বেশি বেশি মিস করছেন তিনি।  

১৯৬৩ সালের ১৩ আগস্ট তামিলনাড়ুতে জন্মগ্রহণ করেন শ্রীদেবী, যার আসল নাম শ্রী আম্মা ইয়াংগার আয়য়াপন। মায়ের ৫৯তম জন্মদিনে সামাজিক মাধ্যমে আবেগঘন একটি পোস্ট দিয়েছেন জাহ্নবী কাপুর।

ছোটবেলায় মায়ের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে জাহ্নবী লেখেন, ‘শুভ জন্মদিন মা। যত দিন যাচ্ছে, তোমাকে আরও একটু বেশি করে মিস করছি। সারা জীবন তোমায় ভালবেসে যাব। ’

এদিকে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর সাদা কালো একটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা যাচ্ছে, মা তার মেয়ের গালে চুমু খাচ্ছেন। তবে ক্যাপশনে কিছু লেখেননি তিনি।

শ্রীদেবী ১৯৯৬ সালে চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরকে বিয়ে করেন। তাদের দুই মেয়ে জাহ্নবী এবং খুশি। ২০১৮ সালে দুবাইয়ে এক বিয়ের অনুষ্ঠানে গিয়ে বাথটবে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন এই অভিনেত্রী। তার মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa