ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

নোরার হাতে সাড়ে ৬ লাখ টাকার ব্যাগ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
নোরার হাতে সাড়ে ৬ লাখ টাকার ব্যাগ! নোরা ফাতেহি

ফ্যাশন ব্র্যান্ড ডলচে অ্যান্ড গাব্বানার সাদা ক্রপ টি-শার্ট আর নিল ডেনিমে নজর কাড়লেন বলিউড তারকা নোরা ফাতেহি। এদিন ভারি সাজের পরিবর্তে হালকা মেকআপ করেছিলেন এ তারকা।

কানে স্বর্ণের দুল পরেছিলেন তিনি  আর পায়ে ছিল সোনালি রঙের সু। তবে আলোচনা চলছে তার বক্স হ্যান্ড ব্যাগ নিয়ে।

কারণ ফ্যাশন সচেতন নোরা ফাতেহির বক্স হ্যান্ড ব্যাগটিও ডলচে অ্যান্ড গাব্বানা থেকে নেওয়া। যার মূল্য ৭ হাজার ৯৫ ডলার। বাংলাদেশী মুদ্রায় যা ৬ লাখ ৭৩ হাজারের বেশি। ডলচে অ্যান্ড গাব্বানার ওয়েবসাইটে গেলেই নোরার ব্যাগটি সম্পর্কে আরো জানা যাবে।

প্রতি বছর ডলচে অ্যান্ড গাব্বানা বিভিন্ন ডিজাইনের ব্যাগ তৈরি করে, যার বেশির ভাগই শোভা পায় তারকাদের হাতে। তাদের তৈরি যে ব্যাগটি নোরার হাতে ছিল, সেটির সঙ্গে লং চেইন যুক্ত করা।

ব্যাগের সামনে ডিজাইন করা ছিল বিভিন্ন রঙের দামি আনকাট স্টোন দিয়ে। এছাড়া ছিল সোনালি মেটাল দিয়ে পুরো ব্যাগটি সাজানো। সামনে ছোট্ট সোনালি তালা ব্যাগটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে।  

নাচের জন্য বলিউডে নোরার জুড়ি নেই। নীতু কাপুর ও মারজির সঙ্গে রিয়েলিটি শো ড্যান্স দিওয়ানে জুনিয়রের বিচারক হিসেবে দেখা গিয়েছিল তাকে। শিগগিরই ‘ঝলক দিখলা জা’র শোতে মাধুরী দীক্ষিত আর করণ জোহরের সঙ্গে বিচারকের ভূমিকায় দেখা যাবে তাকে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa